Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

ডুয়েট ক্যাম্পাসে নিরাপত্তা চেয়ে ছাত্রদলের সংবাদ সম্মেলন

?

?

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যায় (ডুয়েট)’র ছাত্রদল নেতা-কর্মীরা নিরাপত্তহীনতার কারণে নিয়মিত ক্লাশ ও পরীক্ষায় অংশ নিতে পারছেন না বলে অভিযোগ করেছেন।
রোববার বিকেলে বিএনপির জেলা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডুয়েট শাখার ছাত্রদলের নেতারা ওই অভিযোগ জানিয়েছেন। সম্মেলনে ডুয়েট ছাত্রদল সভাপতি সোহাগ সর্দার, সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বি খান সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন দুলাল, যুগ্মসম্পাদক রাব্বি মল্লিক, সাংগঠানিক সম্পাদক শেখ সাদী প্রমূখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে ছাত্রদল সভাপতি সোহাগ সর্দার অভিযোগ করেন, শনিবার দুপুরে কোন ইস্যু ছাড়াই ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক রেজাউল রাতুলের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শেখ সাদীকে ক্লাশ থেকে ধরে নিয়ে মারধর করে এবং সোহাগ সর্দারকে প্রায় ৫ঘন্টা অবরুদ্ধ করে রাখে। ইতোপূর্বেও তারা ক্যাম্পাসে অধিপত্য বিস্তারের লক্ষে একাধিকবার ছাত্রদলের নেতা-কর্মীর উপর হামলা করেছে। উদ্ভ’ত পরিস্থিতিতে নিরাপত্তার অভাবে ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ না থাকায় তারা নিয়মিত ক্লাশ ও পরীক্ষা অংশ গ্রহণ করতে পারছেন না। ক্যাম্পাসে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে এবং নিরাপত্তা নিশ্চিত করণে তারা রোববার ডুয়েটের উপাচার্য (ভিসি)’র কাছে আবেদন জানিয়েছি।

এ ব্যাপারে ছাত্রলীগ সভাপতি নাসির উদ্দিন জানান, ওইদিন আমি ক্যাম্পাসে ছিলাম না। তবে শুনেছি ক্লাশে বসা নিয়ে সাধারণ শিক্ষার্থীদের সাথে কথা কাটাকাটি হলেও মারধরের কোন ঘটনা ঘটেনি। ওই ঘটনায় ছাত্রলীগের কোন নেতা-কর্মী জড়িত নয়।