Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

ডিবি পুলিশের অভিযানে কালীগঞ্জে মাদক-জুয়ার আসরে যুবলীগ নেতাসহ আটক-৫

অগাষ্ট ২৮, ২০১৭
অপরাধ, আইন- আদালত, কালীগঞ্জ, মাদক
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের কালীগঞ্জে বিশেষ অভিযানে পৌর এলাকার তুমলিয়া গ্রাম থেকে উপজেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদকসহ ৫ জনকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার দিবাগত রাত দেড়টার দিকে ওই গ্রামের একটি মুদি দোকানের জুয়া ও মাদকের আসর থেকে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম।

আটকৃতরা হলো- উপজেলা আওয়ামী লীগের সদস্য শরীফ খান ববির ছোট ভাই ০১৭১৮৫৮১২০৯ ও তুমলিয়া গ্রামের রফিক খানের ছেলে উপজেলা যুবলীগের সহ-দপ্তর সম্পাদক আরিফ খান (৩২), একই গ্রামের বোরহান শেখের ছেলে আরিফ শেখ (২৮), শামসুল হকের ছেলে সৌরভ মিয়া (৪০), ইদ্রিস আলীর ছেলে ইয়াবা ব্যবসায়ী মাসুম মিয়া (২৬), রহিম মিয়ার ছেলে আমজাদ হোসেন (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে তুমলিয়া গ্রামের আমজাদের মুদি দোকান থেকে তাদের জুয়া খেলা ও ইয়াবা সেবন করার সময় ডিবি পুলিশ আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করে বলেও সূত্র জানায়।

গাজীপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম ০১৭১১০৫০০৭২ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে তুমিলয়া গ্রামের একটি মুদি দোন থেকে জুয়া খেলা ও ইয়াবা সেবন করা অবস্থায় ৫ জনকে আটক করা হয়েছে।