Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

টঙ্গীতে স্কুলছাত্রী নিহতের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

সেপ্টেম্বর ৫, ২০১৬
অপমৃত্যু, টঙ্গী, দূর্ঘটনা, সড়ক
No Comment

Tongi_Road_Block_
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: টঙ্গী সফিউদ্দিন স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে সোমবার সকালে বিক্ষুব্ধ ছাত্রছাত্রীরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় মহাসড়কে প্রায় ৩ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রীর নাম তাসনিম আক্তার রাফা। সে সপ্তম শ্রেণির ছাত্রী।
এসময় সড়কের উভয় পাশে যানচলাচল বন্ধ হয়ে যায়। একপর্যায়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে শিল্পনগরীর কর্মজীবি ও ছাত্রছাত্রীদের কর্মস্থলে যেতে দুর্ভোগ পোহাতে হয়। অনেকেই দীর্ঘ পথ পায়ে হেঁটে কর্মস্থলে পৌঁছতে দেখা গেছে।
বিক্ষোভের সময় রাফার নিহতের ঘটনায় বাসচালককে গ্রেফতার ও কলেজগেইট এলাকায় ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানায় শিক্ষার্থীরা। সফিউদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী তাসনিম আক্তার রাফা বাসায় ফেরার পথে রোববার বিকালে বলাকা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
এসময় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের আনার চেষ্টা করে। খবর পেয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ ঘটনাস্থলে গিয়ে ফুটওভার ব্রিজ ও স্পিড ব্রেকার স্থাপনের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।