Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

টঙ্গীতে র‌্যাবের ক্রসফায়ারে সন্ত্রাসী নিহত

ad3_7
নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক অস্ত্রধারী মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। শুক্রবার ভোররাতে টঙ্গীর মিরাশপাড়া নদীবন্দর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সন্ত্রাসীর নাম দেলোয়ার হোসেন দিলু (৩৫)। সে টঙ্গীর আরিচপুর এলাকার মৃত রহিম গাজীর ছেলে। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৩টি ছোরা, ইয়াবা টেবলেট, নগদ টাকা উদ্ধার করেছে র‌্যাব।

আহত র‌্যাব সদস্যরা হলেন- নায়েক নাছির উদ্দিন ও কনস্টেবল হাবিজ উদ্দিন।

র‌্যাব-১ সূত্র জানায়, রাত ৩টার দিকে ব্যবসায়িক বিরোধ নিয়ে মিরাশপাড়া নদীবন্দরের পাশে ইটভাটা এলাকায় দুই দল মাদক ব্যবসায়ির মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে র‌্যাব-১ সদস্যরা ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি করে। এসময় র‌্যাব সদস্যরা পাল্টাগুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় দিলুকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ১টা এলজি, ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ৩টি ছোরা, ১৯৬ ইয়াবা, ইয়াবা সেবনের উপকরণ, ১০-১২ জোড়া স্যান্ডেল, ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে হত্যা চাদাবাজি, ইয়াবা ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ডের একধিক মামলা রয়েছে।