Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

টঙ্গীতে রাসেল এমপি’র বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

সেপ্টেম্বর ২৮, ২০১৭
টঙ্গী, রাজনীতি
No Comment


হাসান মামুন, টঙ্গী প্রতিনিধি : টঙ্গীর মরকুন, শিলমুন, টঙ্গীবাজার, দত্তপাড়া, আমতলী, সাতাইশ, টঙ্গী কলেজ গেইট এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল। এসময় তার সাথে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পূজা মন্ডপ পরির্দশনের সময় পূজারী ও সনাতন ধর্মাম্বলী ভক্তবৃন্দরা জাহিদ আহসান রাসেল এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। রাসেল এমপি এসময় মন্ডপে আগত পূজারী ও ভক্তবৃন্দকে শান্ত ও সুশৃঙ্খলভাবে পূজা অর্চনা সু-সম্পন্ন করার আহŸান জানান। তিনি বলেন আমাদের দেশ সা¤প্রদায়ীক স¤প্রীতির দেশ। এমপি রাসেল টঙ্গীতে প্রায় ১০টি পূজা মন্ডপ একে একে পরিদর্শন করেছেন।
এসময় দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুর রহমান কিরন, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, টঙ্গী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ তালুকদার, গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর হেলাল উদ্দিন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিল­াল হোসেন, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন, সফিকুর রহমান স্বপন, গাজীপুর মহানগর তাঁতীলীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ আমান, মহানগর আওয়ামী লীগ নেতা জাহিদ আল মামুন, মোস্তফা কামাল, টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর ইসমাইল হোসেন বাবু, হামিদা বেগম, খালেদুর রহমান রাসেল প্রমুখ।
উলে­খ্য, টঙ্গীতে ১০টি পূজা মন্ডপে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে সনাতন ধর্মালম্বীরা শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে দূর্গা পূজা পালন করছেন।