Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

টঙ্গীতে মসজিদ থেকে সাড়ে ৮শ পিস ইয়াবাসহ আটক-৩

ফেব্রুয়ারি ১, ২০১৭
অপরাধ, আইন- আদালত, টঙ্গী, মাদক
No Comment

Gazipur-01 Feb 2017-Arrest With Yaba From Mosjid Pic- (3)
নিজস্ব প্রতিনিধি: গাজীপুরে টঙ্গী বাজার জামে মসজিদে বসে ইয়াবা বিক্রির সময় বুধবার সাড়ে ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলো-কক্সবাজারের চকরিয়া থানার কোটাখালি এলাকার মৃত ওমর হাকিমের ছেলে নুরুল ইসলাম (৫৫), একই জেলার টেকনাফ থানার মুছুুনী নয়াপাড়া এলাকার মৃত কামাল হোসেনের ছেলে আনিস ওরফে আনাস (১১) ও গাজীপুরের টঙ্গী আরিচপুর এলাকার মৃত আলী আকবরের ছেলে মো. সোহেল (৩৪)।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, টঙ্গী বাজার জামে মসজিদের বারান্দায় বুধবার দুপুরে মুসুল্লীবেশে নুরুল ইসলাম ও সোহেলসহ ৪-৫জন যুবক বসে ছিল। এসময় সেখানে আনাস একটি বিস্কুটের প্যাকেট নুরুল ইসলামের হাতে তুলে দেয়। ওই প্যাকেটে সাড়ে ৮শ পিস ইয়াবা ট্যাবলেট ছিল। এদিকে মসজিদের বারান্দায় বসেই মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রি করছে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের দল সেখান অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ তিনজনকে আটক করে। এসময় আটককৃতদের দেহ তল্লাশী করে নুরুল ইসলামের কাছ থেকে ৬০০পিস, আনাসের কাছ থেকে ২০০পিস এবং সোহেলের কাছ থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে আটক নুরুল ইসলাম জানান, সে গাজীপুরের জয়দেবপুর থানার হালডোবা এতিমখানা মাদ্রাসায় শিক্ষকতা করতো। প্রায় দেড়বছর আগে মাদকসহ ধরা পড়ায় তাকে চাকুরিচ্যুত করা হয়। তার বিরুদ্ধে জয়দেবপুর ও টঙ্গী থানায় একাধিক মামলা রয়েছে।

আটক আনাস জানায়, কক্সবাজারের নুরুল ইসলাম ও ইউনুস আলী নামে দুই ব্যাক্তি ঢাকার একটি হোটেলে চাকুরি দেয়ার কথা বলে বাড়ি থেকে ঢাকার আব্দুল্লাহপুরে নিয়ে আসে। সেখানে ইউনুস আলী তাকে একটি বিস্কুটের প্যাকেট হাতে ধরিয়ে দিয়ে তা টঙ্গীর ওই মসজিদে পৌঁছে দিতে বলে।