Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

টঙ্গীতে দোকান কর্মচারী খুন, আটক-২

জুন ১, ২০১৭
অপরাধ, আইন- আদালত, টঙ্গী, লাশ
No Comment


গাজীপুর দর্পণ রিপোর্ট : টঙ্গীর খাঁপাড়া রোড মোল্লাবাড়ি এলাকায় বুধবার রাতে তমাল (১৪) নামে এক টাইলসের দোকান কর্মচারী খুন হয়েছেন। এ ঘটনায় দোকান মালিক ও তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ।

নিহত তমাল শেরপুর সদরের তিরশা গ্রামের সোহরাব আলীর ছেলে। পরিবারের সাথে তমাল স্থানীয় বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকত।
আটককৃতর হলো- মালিক মো. আহসান উল্লাহ (৩২) ও তমালের বন্ধু নাজমুল মিয়া (১৪)।

নিহতের ভাই আপন বাবু জানান, তমাল টঙ্গীর খাঁ পাড়া উত্তর আউচপাড়া এলাকার আহসান উল্লাহর টাইলসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করত। প্রতিদিন রাত ১০টা-১১টার মধ্যে সে বাসায় ফিরতো। বুধবার রাত ১১টার দিকেও সে বাসায় না ফিরলে তার মোবাইল ফোনে কল করা হয় কিন্তু তা রিসিভ হচ্ছিল না। রাত সোয়া ১১টার দিকে তমালের বন্ধু নাজমুল ও দোকান মালিক আহসান উল্লাহ খবর দেন স্থানীয় সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার নির্মাণাধীণ ভবনের এক কোণায় অচেতন অবস্থায় তমাল পড়ে আছে। পরে এলাকাবাসী ও স্বজনরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাতেই তমালের মা হুজুরা বেগম বাদি হয়ে আহসান উল্লাহকে প্রধান আসামি করে এবং অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন।

টঙ্গী থানা এসআই মো: ছিদ্দিকুর রহমান জানান, নিহত তমালের মাথায় জখমের চিহ্ন রয়েছে। তার লাশ টঙ্গী হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।