Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

টঙ্গীতে দুই চাচাতো ভাই খুন

স্টাফ রিপোর্টার : গাজীপুরের টঙ্গীতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রবাসী দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দত্তপাড়া মাতব্বর বাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে দুবাই প্রবাসী আক্তার হোসেন (৩৫) ও তার চাচাতো ভাই ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে ইতালী প্রবাসী হাসিফুর রহমান মিম (২৭)।

টঙ্গী মডেল থানার ওসি মো. ফিরোজ তালুকদার এবং এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত সাতটার দিকে দত্তপাড়ার মাতব্বর বাড়ি এলাকায় বিপিএলের খেলা দেখছিল। এসময় অতর্কিত ভাবে দূর্বৃত্তরা তাদের উপর হামলা চালায়। এ সময় দূর্বৃত্তরা আক্তার হোসেন ও আসিফুর রহমানকে ছুারিকাঘাত করে দ্রæত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মুনিরা বেগম জানান, আক্তার হোসেন ও মিমের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়।

ওসি ফিরোজ তালুকদার আরো জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত হয়ে থাকতে পারে। তবে ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে এবং হত্যাকরীদের ধরতে অভিযান চলছে।