Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

টঙ্গীতে জাল টাকাসহ আটক -২

সেপ্টেম্বর ২৪, ২০১৩
অর্থ বাণিজ্য, গাজীপুর সদর, জাতীয়
No Comment

টঙ্গী প্রতিনিধি
টঙ্গী বিশ্ব ইজতেমা রোড এলাকা থেকে  মঙ্গলবার জাল টাকাসহ এক যুবতীসহ দুইজনকে  আটক করেছে টঙ্গী থানা পুলিশ। আটককৃতদের হেফাজত থেকে আট হাজার টাকার আটটি জাল নোট উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে সিলেটের পারভিন আক্তার (২০) ও খুলনার সাগর হোসেন (২৭)।
আটকৃতরা টঙ্গীর আউচ পাড়া এলাকায় মোল্লা বাড়ি রোডের একটি বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতো।
পুলিশ জানায়, দুপুর ১ টায় গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উল্লেখিত এলাকার কামার পাড়া মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় পুলিশ সদস্যরা পারভিনের ভেনেটি ব্যাগ তল্লাশী করে ৮টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করে তাদের থানায় নিয়ে যায়। এ ব্যপারে টঙ্গী মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত জাল টাকার ব্যাবসা করে আসছে।
টঙ্গীতে যুবলীগ নেতার চাঁদাবাজি ঃ
ট্রাকচালক ছুরিকাহত

টঙ্গী প্রতিনিধি
টঙ্গীতে চাঁদা দিতে অ¯^ীকার করায় ট্রাকচালক মোঃ নুরনবী (৩২) ছুরিকাহত হয়ে রাজধানীর বক্ষব্যধী হাসপাতালে মৃত্যু পথযাত্রী। মঙ্গলবার সকাল দশটায় চাঁদাবাজ দুই যুবকের হাতে সে জখম হয়। এ ঘটনায় পুলিশ একজনকে  আটক করেছে।
পুলিশ, আহতের স্ত্রী ও কয়েকজন ট্রাক চালক জানান, সকালে প্রতিদিনের মত ট্রাক থেকে চাঁদা সংগ্রাহক রাশেদ ও রুবেল মিলগেট এলাকায় টাকা তুলতে আসে। নুরনবী চাঁদা দিতে অ¯^ীকার করায় তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে চাঁদবাজরা নুরনবীকে মারধর শুরুকরে। তাকে উপর্যপরি ছুরিকাঘাত করে। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় প্রথমে টঙ্গী সরকারি হাসপাতালে পরে রাজধানীর বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা অশংকাজনক। তার স্ত্রী মোকসেদা বাদী হয়ে ৫৫ ন¤^র ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ ফারুক হোসেন, রাশেদ ও রুবেলকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছেন। রাশেদকে আটক করেছে পুলিশ।
টঙ্গী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।