Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

টঙ্গীতে গির্জার ফাদার অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


গাজীপুর দর্পণ রিপোর্ট : ঢাকার একটি গির্জার ফাদার শিশির গ্যাগারিওকে অপহরণের অভিযোগে গাজীপুরের টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সামস কবির সৌরভকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে টঙ্গীর পাগার এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে সৌরভসহ ৪জনের নামোল্লেখ করে ৬ জনের বিরুদ্ধে টঙ্গী থানায় মামলা হয়েছে। সৌরভ (২৫) টঙ্গী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং টঙ্গীর মরকুন এলাকার গোলাম কবিরের ছেলে।

টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, শিশির গ্যাগারিও’র বোন টঙ্গীর পাগার এলাকার এক গির্জায় থাকেন। সোমবার অপহরণকারীরা কৌশলে তার বোনের মোবাইলের নম্বরটি তাদের একজনের মোবাইল নম্বরে কল ডাইভার্ড করে রাখে। পরে বিকেলে তারা শিশিরকে ফোন করে জানায়, তার বোন গুরুতর অসুস্থাবস্থায় পড়ে আছে। বোনকে দেখতে শিশিরকে দ্রæত পাগার এলাকায় আসতে বলে তারা। শিশির মোটরসাইকেলযোগে সন্ধ্যায় পাগার এলাকায় পৌঁছে। এসময় অপহরণকারীরা তাকে ধরে পাগার এলাকার একটি কক্ষে আটকে রাখে এবং মারধর করে। পরে তার সাথে থাকা টাকা মোবাইল ফোন ও মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং তার মোবাইল থেকে স্বজনদের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এসময় শিশিরের ডাক চিৎকার শুনে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে সৌরভকে আটক এবং শিশির ও তার মোটরসাইকেলটি উদ্ধার করেছে। আহত শিশিরকে টঙ্গী সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে স্বজনরা ঢাকায় নিয়ে গেছেন।

তিনি আরো জানান, সোমবার রাতেই ফাদার শিশির বাদি হয়ে সৌরভসহ ৪জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ২ জনকে আসামি করে টঙ্গী থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

ছাত্রলীগের টঙ্গী কলেজ শাখার সভাপতি কাজী মঞ্জুর সাংবাদিকদের বলেন, করো অপকর্মের দায়দায়িত্ব ছাত্রলীগ নেবে না। সৌরভ অপহরণ ঘটনায় জড়িত থাকলে তার বিরুদ্ধেও দলীয় ব্যবস্থা নেয়া হবে।