Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

টঙ্গীতে খাদ্য কর্মকর্তার শ্বশুর বাড়ি দখলের পাঁয়তারা

সেপ্টেম্বর ৩০, ২০১৭
টঙ্গী, সংবাদ সম্মেলন
No Comment


টঙ্গী প্রতিনিধি : টঙ্গীতে নামে বেনামে কোটি কোটি টাকার অবৈধ সম্পদের মালিক খাদ্য অধিদপ্তরের এক কর্মকর্তার বিরুদ্ধে শ্বশুরের ২কোটি টাকার মূল্যের বাড়ি ও সম্পদ আত্মসাৎ করতে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ করেছেন তার বিধবা শ্বাশুড়ি, শ্যালিকা ও সন্তানরা। গতকাল শনিবার টঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, সিলেট আঞ্চলিক সহকারী খাদ্য কর্মকর্তা সম্পদ লিপসু মোঃ আনিসুজ্জামান দুর্নীতির মাধ্যমে টঙ্গীতে নামে বেনামে কোটি কোটি টাকার অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেন। তার অবৈধ অর্থ ও ক্ষমতার জোরে এখন টঙ্গীতে শ্বশুরের রেখে যাওয়া কোটি টাকার বাড়িটিও আত্মসাৎ করতে বিধবা শ্বাশুড়ি, শ্যালিকা ও তার সন্তানদেরকে উচ্ছেদের অপচেষ্টায় লিপ্ত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, অর্থ আর বিত্তের লোভে অন্ধ ঐ সরকারি খাদ্য কর্মকর্তা দীর্ঘদিন ধরে তার শ্বাশুড়ি মাহফুজা বেগম এবং তাঁর দুই ছেলে আবুল বাশার ও আবু সাঈদকে তাদের পৈত্রিক বাড়িটি লিখে দিতে নানাভাবে চাপ প্রয়োগ করে আসছিল। তারা বাড়িটি লিখে না দেওয়ায় ওই খাদ্য কর্মকর্তা আনিসুজ্জামান মৃত শ্বশুর পরিবারের সদস্যদের বিরুদ্ধে স্ত্রীকে বাদী করে মিথ্যা মামলা দায়ের করে এবং একের পর এক হুমকিসহ নানা ভাবে ভয়ভীতি দেখাচ্ছে বলে সংবাদ সম্মেলনে তার শ্বাশুড়ি মাহফুজা বেগম লিখিত অভিযোগে জানান। এব্যাপারে তার শ্যালিকা খাদিজা আক্তার বীনা বাদী হয়ে টঙ্গী থানায় একটি সাধারণ ডায়রী করেন (যার নং-১৪০, তাং-০৩/০৯/২০১৬ইং)। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে ভুক্তভোগী পরিবারের সদস্য খাদিজা আক্তার বীনা ও তার শ্বাশুড়ি মাহফুজা বেগম হয়রানির বিবরণ দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এব্যাপারে সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহম্মেদ, সাবেক কাউন্সিলর ফিরোজা বেগম, সংবাদ সম্মেলনের আয়োজনকারী মিথ্যা মামলায় হয়রানির স্বীকার খাদিজা আক্তার বীনা, ভাই আবু সাঈদ, মা মাহফুজা বেগম ও নাদিম হোসেন খান প্রমুখ।