Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠির নলছিটিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

অগাষ্ট ২১, ২০১৭
ঝালকাঠি
No Comment

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠির নলছিটি উপজেলার তৌকাঠি গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক স্কুলছাত্রী প্রেমিকা। বরিশালে একটি আবাসিক হোটেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনা থেকেই এর সূত্রপাত। রবিবার (২০ আগস্ট) সন্ধ্যায় নলছিটি পৌর এলাকার নাঙ্গুলী গ্রামের বাসিন্দা ও নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী এ অনশন শুরু করেন।

প্রেমিক তরিকুল ইসলাম সজল তৌকাঠি গ্রামের আ.ছালাম হাওলাদারের পুত্র ও রাজধানীর হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র।

জানা যায়, ওই স্কুল ছাত্রীর সাথে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল অভিযুক্ত সজলের। গত (১৯ আগস্ট) শনিবার সকালে স্কুলছাত্রীকে ফুসলিয়ে পালিয়ে বিয়ের উদ্দেশ্যে বরিশালে নিয়ে যায় এবং একটি আবাসিক হোটেলে রুম ভাড়া নেয়। কাজী অফিসে না গিয়ে হোটেলে কেন ওই স্কুল ছাত্রীর এমন প্রশ্নের জবাবে প্রেমিক সজল জানায় এই হোটেলে বিকেলে কাজী এসে বিয়ের কাজ সম্পন্ন করবেন। পরে বখাটে সজল ওই স্কুলছাত্রীকে রুমের বাহির থেকে তালাবদ্ধ করিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরির্দশক সুজিত অভিযান চালিয়ে তাদেরকে ওই কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় আটক করে রাতেই বরিশাল কোতয়ালী মডেল থানায় সোর্পদ করে। পুলিশ রবিবার তাদেরকে আদালতে প্রেরণ করলে জামিনে মুক্তি পেয়ে স্কুলছাত্রীকে ফেলে পালিয়ে যায় সজল। পরে বিয়ের দাবিতে প্রেমিক সজলের বাড়িতে অনশন শুরু করেছে ওই ছাত্রী।

এ বিষয়ে কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান জানান, স্কুলছাত্রীটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় এই মুহুর্তে বিয়ে দেয়া সম্ভব নয়। তবে ভবিষৎতে যেন সজলের সাথে মেয়েটির বিয়ে দেয়া যায় সে বিষয় উভয় পরিবারের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।