Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠির নলছিটিতে ওয়ান শুটারগান ও গুলিসহ সন্ত্রাসী আটক

অগাষ্ট ২৮, ২০১৭
অপরাধ, আইন- আদালত, ঝালকাঠি
No Comment

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠির নলছিটি উপজেলা থেকে দেশীয় ওয়ান শুটারগান ও তাজা ০৩ রাউন্ড গুলিসহ মো. বাদল খাঁন (৩২) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (২৭ আগস্ট) গভীর রাতে উপজেলা শ্রীরামপুর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. বাদল খাঁন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার আব্দুর রশিদ খাঁনের ছেলে।

এই অভিযান পরিচালনা করেন বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মেজর সোহেল রানা প্রিন্স। সোমবার বেলা ১২টার দিকে র‌্যাবের পক্ষ থেকে এক ইমেল বার্তায় সাংবাদিকদের অবহিত করা হয়েছে- রাতে র‌্যাব সদস্যরা টহলরত অবস্থায় খবর আসে শ্রীরামপুর বাজার অবৈধ অস্ত্রগুলিসহ এক সন্ত্রাসী অবস্থান করছেন।

ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে গিয়ে সন্ত্রাসী বাদল খাঁনকে ধাওয়া দিয়ে আটক করে। পরবর্তীতে তার শরীর তল্লাশি করে একটি দেশীয় ওয়ান শুটারগান ও তাজা ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানিয়েছে- বাদল খাঁন বিভিন্ন সময়ে এলাকাতে অস্ত্র দেখিয়ে সাধারণ মানুষকে বিভিন্ন প্রকার হুমকি ও নানা রকম সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছেন। আসামী বড় ধরণের নাশকতা অথবা অপরাধ সংঘটনের জন্য এই অবৈধ অস্ত্র মজুদ করেছে বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনায় র‌্যাবের ডিএডি মো. হাবিবুর রহমান বাদী হয়ে নলছিটি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।’