Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসার ছাত্র নিহত পিতা-মাতা সহ ৪জন আহত

সেপ্টেম্বর ১৪, ২০১৬
অপমৃত্যু, আইন- আদালত, ঝালকাঠি, দূর্ঘটনা, সড়ক
No Comment

accedent

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের প্রতাপ এলাকায় বাসের ধাক্কায় রিক্সা আরোহী কিশোর মাদ্রাসা ছাত্র মেহেদী হাসান (১০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে এ দুর্ঘটনায় একই পরিবারের নারী-শিশু সহ আরো চার জন আহত হয়েছে। এরমধ্যে নিহত মেহেদীর মা মনুজা বেগম (৩৫) কে আশংকা জনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও নিহত মেহেদী হাসান কে সহ তার দাদি ফিরোজা বেগম (৬০), বাবা রিক্সাচালক জামাল হোসেন (৪২), ছোটবোন শিরিন (৮) কে ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, ভৈরবপাশা ইউনিয়নের লক্ষনকাঠি গ্রাম থেকে রিক্সা চালক জামাল হোসেন তার স্ত্রী মনুজা বেগম, দুই শিশু সন্তান ও মাকে নিয়ে ঝালকাঠির দিকে আসছিল। এ সময় প্রতাপ এলাকায় পৌছলে পেছন দিক থেকে আসা ঝালকাঠিগামী যাত্রীবাহি জে,আর (পাবনা ব-৭৩) নামক বাসটি রিক্সাটিকে চাপা দিলে এ হতাহতের এ ঘটনা ঘটে। দূর্ঘটনায় জামাল হোসেনের রিক্সাটি ভেঙ্গে চুর্নবিচুর্ন হয়ে গেছে। ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত পালিয়ে ঝালকাঠি বাসষ্টান্ডে আসলে বাসটিকে আটক করা হয়।
দূর্ঘটনার সংবাদ পেয়ে ভৈরবপাশা ইউপি চেয়ারম্যান ও বাস মালিক সমিতির যুগ্মসম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ মালিক সমিতির কয়েক সদস্য ও শ্রমিক ইউনিয়নের সভাপতি বাহাদুর চৌধুরী সহ কয়েকজন শ্রমিক নেতাকে সঙ্গে নিয়ে তাৎক্ষনিক ঝালকাঠি সদর হাসপাতালে আসে। সেখানে নিহত মেহেদীর পিতা আহত জামাল হোসেন সহ তার স্বজনদের শান্তনা প্রদান সহ আইনগত সহযোগীতার আশ্বাস দেন।
নলছিটি থানার ওসি সুলতান মাহামুদ জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে এখোন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে জানান।