Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

ঝালকাঠিতে যৌতুক না পেয়ে শশুরকে কুপিয়েছে সন্ত্রাসী জামাতা

অগাষ্ট ৬, ২০১৬
অপরাধ, আইন- আদালত, ঝালকাঠি
No Comment

jkt_pic_06.08.16[1]

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠিতে যৌতুক চেয়ে না পেয়ে শশুর জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে জখম করেছে জামাতা বাচ্চু হাওলাদার। বৃহস্পতিবার রাতে ষ্টেশন সড়কের লঞ্চঘাট এলাকায় জাহাঙ্গীর তার বাসায় যাবার সময় তাকে কুপিয়ে জখম করা হয়। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। এব্যাপারে ঝালকাঠি থানায় জামাতা বাচ্চু, তার ভাই রিপন ও পিতা মনোয়ার ওরফে শাহজাহানকে আসামী করে অভিযোগ দায়ের করেছে আহত জাহঙ্গীরের ছেলে সুমন হোসেন।
মামলায় বাদী সুমন অভিযোগে উল্লেখ করেন, আমার বোন সুরভী বেগমের সাথে আসামী বাচ্চুর ১৪ বছর পূর্বে বিবাহ হয়। এরপর থেকেই বাচ্চু সময় অসময় যৌতুকের দাবিতে আমার বোনকে নির্যাতন করে আসছে। তার দাবি অনুযায়ী সে যৌতুক না পাওয়ায় গত ৪ আগষ্ট আমার বোনের পথ রোধ করে তালাক নামায় জোর পূর্বক স্বাক্ষর নেয়ার চেষ্ঠা করে।
এ ঘটনার পর আমার বোন কৌশলে বাসায় এসে বিষয়টি বাবকে জানালে সে বাচ্চুর কাছে এ ব্যাপারে জানতে চায়। এতে ক্ষিপ্ত হয়ে একই দিন রাতে বাচ্চু, তার ভাই ও বাবাকে নিয়ে পরিকল্পিত ভাবে ধাড়ালো অস্ত্র নিয়ে ওঁত পেতে থাকে। আমার পিতা জাহাঙ্গীর রাত ৮ টায় বাসায় যাবার পথে তাকে খুন করার উদ্দেশ্যে পিছন থেকে আক্রমন করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। বর্তমানে আমার বাবা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
বাদী সুমন আরো জানায়, বাচ্চু দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত। ২০১৪ সনে কিস্তাকাঠি গ্রামের তাছলিমার স্বামী ওমর আলী বিশ্বাসকে কুপিয়ে জখম করা সহ তার বিরুদ্ধে ঝালকাঠি থানায় একাধিক মামলার ছিল।