Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠিতে মহিলা সমাবেশ

সেপ্টেম্বর ১৩, ২০১৭
ঝালকাঠি
No Comment

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, ভিশন ২০২১, এসডিজি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ‘ব্রান্ডিং’ বিষয়ে জনগণকে অবহিতকরণ লক্ষ্যে ঝালকাঠির রাজাপুরে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। জেলা তথ্য অফিস আজ (বুধবার, ১৩ সেপ্টেম্বর‘১৭) সকালে রাজাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে। বিভিন্ন শ্রেণী-পেশা ও বয়সের শতাধিক মহিলাসহ বিশিষ্ট ব্যক্তিরা সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশে সরকারের জনকল্যাণমূলক নানামুখী কর্মকান্ডের পাশাপাশি প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ : একটি বাড়ি একটি খামার, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন কার্যক্রমসমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কার্যক্রমসমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা কার্যক্রম এর বিভিন্ন দিক তুলে ধরা হয়।

জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও সরকারি মডেল স্কুলের প্রধান শিক্ষক মাহমুদা খানম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আয়শা সিদ্দিকা, উপজেলা শিক্ষা অফিসার খান মোহাম্মদ আলমগীর এবং সূর্যালোক নিউজ সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু বিষয়ভিত্তিক আলোচনায় অংশ নেন।

এছাড়া সমাবেশে সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন করা হয়।