Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠিতে বিয়ে বাড়ীতে হামলা, নব বধুকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা


মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠিতে এক বিয়ে বাড়ীতে বড় যাত্রীর উপর সন্ত্রাসী হমলা করে নব বধুকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায় ভাড়াটে সন্ত্রাসী ও স্থানীয় এক চৌকিদার। সোমবার দুপুরে ঝালকাঠির সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ঝাপিয়ে পরলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে ঝালকাঠির সদর থানার পুলিশ ঘটনাস্থালে ছুটে যায়। পরে পুলিশ পাহরায় অনুষ্ঠান শেষে কনেকে বর যাত্রীর হাতে তুলে দেয় পরিবার।

জানাগেছে, ঝালকাঠির সদর উপজেলার বসন্ডা ইউনিয়নের টাইগার স্কুল এলাকার নুরুল হকের মেয়ে মনি আক্তার কে একই এলাকার মজিদ তালুকদারের ছেলে ওমান প্রবাসী সজিব বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু প্রবাসী ছেলের সাথে মেয়ে বিয়ে দিবে না বলে জানিয়ে মেয়েকে অন্যত্র বিয়ে ঠিক করে পরিবার। আর এতে ক্ষোভে ওমান প্রবাসী সজিব টাকা দিয়ে স্থানীয় সোহরাব চৌকিদার এর ছেলে আজাদ চৌকিদার ও তার ৪/৫ জন সন্ত্রাসীকে দিয়ে নববধু মনি আক্তারকে তুলে নেওয়ার জন্য পাঠায়। সন্ত্রাসীরা দুইটি মোটরসাইকেল যোগে হঠাৎ বিয়ে বাড়ী ডুকে হামলা শুরু করে।

এ সময় সন্ত্রাসীরা বর যাত্রীর উপর সন্ত্রাসী হমলা চালালে এক পর্যায় স্থানীয় লোকজন ঝাপিয়ে পরলে পালিয়ে যায় সন্ত্রাসীরা । এ সময় হামলাকারি আজাদ চৌকিদার ও বর যাত্রীর ৫-৬ জন আহত হয়। এ ঘটনায় ঝালকাঠি থানায় অভিযোগ দায়ের করা হবে বলে মেয়ের পিতা নুরুল হক জানান।

এব্যাপারে ঝালকাঠি থানার ওসি তাজুল ইসলাম জানান, আমারা খবর পেয়ে ঘটনা স্থালে পুলিশ পাঠাই। পুলিশের উপস্থিতিতে সুষ্ঠু ভাবে বিয়ে সম্পন্ন হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।