Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

ঝালকাঠিতে জাতীয় শোক দিবস পালিত

অগাষ্ট ১৫, ২০১৭
জাতীয়, ঝালকাঠি, স্মরণ
No Comment

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠিতে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকাল ৯টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় শিল্পকলা একাডেমি চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয়। এছাড়া জেলা আওয়ামী লীগ শহরের টাউনহলের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভালবাসার অর্ঘ প্রদান করেন।

পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের সড়কগুলো প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমি চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে সরকারি-বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন। পরে সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরসহ দলের নেতাকর্মীরা।

এছাড়াও দিনটি উপলক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, প্রামাণ্য চিত্র প্রদর্শন ও দোয়া মোনাজাত ও গরীবদের মাঝে খাবার বিতরণের আয়োজন করেন বিভিন্ন সংগঠন।