Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

জয়দেবপুর বাজার সড়কে সবজির দোকান জনদুর্ভোগের কারণ

20160711_101950[1]
মঞ্জুর হোসেন মিলন: গাজীপুর জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত জয়দেবপুর বাজার। রেল গেইট থেকে উত্তর বিলাশপুর পর্যন্ত বাজার এলাকায় পুরোসড়ক জুড়ে সবজির দোকান এখন জনদুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। আর এই সড়কে ট্রাক বা কাভার্ড ভ্যান এ মালামাল লোড বা আনলোড করার সময় নির্বিঘ্নে চলাচল করতে পারেনা জনসাধারন।
আজ ১১ জুলাই সোমবার সকাল সাড়ে এগারোটা। এ প্রতিবেদক বিলাশপুর থেকে রিক্সা যোগে জয়দেবপুর বাজারের ভেতর দিয়ে আসতেই মাছ বাজারের প্রবেশ মুখে চলাচলে প্রতিবন্ধকতা। ইটা ভর্তি একটি ট্রাক বিকল হয়ে পড়েছে রাস্তার উপর। রিক্সা ছেড়ে হাঁটতে হলো। রাস্তা ও ফুটপাত দখল করে কাঁচাবাজার বসায় হাঁটারও জায়গা নাই- এ যেন দুর্ভোগের শহর।
ট্রাক ফেঁসে যাওয়ার কারণে রিক্সা চলেনা তাই একজন ভদ্রমহিলা বাজারের ব্যাগ নিয়ে যেতে পারছিলেন না। জুলহাস নামের একজন পথচারী বলছিলেন জয়দেবপুর বাজারের প্রতিদিনের চিত্র এটি। সড়কে কাঁচাবাজার- এটি শহরবাসীর নিত্যদিনের ভোগান্তি।
জয়দেবপুর বাজারের ভেতর দিয়ে নির্বিঘ্নে চলাচলে প্রতিবন্ধকতা বিষয়ে মোবাইলে ফোন করলে গাজীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদশর্ক শহীদ গাজীপুর দর্পণকে জানান, লোক পাঠাচ্ছি- দেখতেছি বলে কথা শেষ করেন।