Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

জিডি করায় উল্টো হুমকি,ভালুকায় মোটর সাইকেল চুরির হিড়িক

motor1
মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি: উপজেলা সদর থেকে এক রাতে তিন মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনা থানায় থানায় জিডি করায় অজ্ঞাত স্থান থেকে মোবাইলে হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের থানার মোড় এলাকায় বৃহস্পতিবার রাতে।
সুত্র জানায়, উপজেলার খারুয়ালী গ্রামের আজিজুল হক মন্ডলের মোটর সাইকেলটি (হিরো স্প্যান্ডাল পিআরও, ময়মনসিংহ- হ-১৩-০১৫৮) বৃহস্পতিবার রাতে ভালুকা থানার মোড় এলাকার তার দোকানের পার্শ্ব থেকে চুরি যায়। একই রাতে পার্শ্ববর্তী নূরু খানের মার্কেট এলাকা থেকে চুরি যায় অপর আরো দু’টি মোটর সাইকেল। আজিজুল হক মন্ডল নিজের মোটরসাইকেল চুরির ঘটনায় ওই রাতেই ভালুকা মডেল থানায় একটি জিডি করে। ভালুকা মডেল থানায় জিডি নম্বর ১১৮৪। আজিজুল হক মন্ডল সাংবাদিকদের জানায়, তার মোটর সাইকেল চুরির বিষয়ে বৃহস্পতিবার রাতে ভালুকা মডেল থানায় জিডি করার পর একটি মোবাইলে একটি এয়ারটেল না¤^ার থেকে তার মোবাইলে ফোন দিয়ে তাকে হত্যার হুমকি দেয়। একই নম্বর থেকে শুক্রবার রাতে আবারও তাকে হত্যার হুমকি দেয়া হয় বলে জানা সে। হত্যার হুমকীর বিষয়ে থানায় মামলা করবে বলেও জানায় সে।
প্রকাশ,ভালুকা পৌর এলাকায় অল্প কিছুদিনের মধ্যে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি করে মোটর সাইকেল নেয়ার পর মোবাইল ফোনে মোটর সাইকেল মালিকের নিকট টাকা দাবি করে। ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই ফায়েজুর রহমান জানায়, হুমকীর বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।