Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

জাফলংয়ে পানিতে ডুবে ভালুকা এ্যাপোলো’র ছাত্রের সলিল সমাধি

সেপ্টেম্বর ৬, ২০১৭
অপমৃত্যু, ময়মনসিংহ, লাশ
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : ঈদের আনন্দ উপভোগ করতে বন্ধুদের সাথে পর্যটন এলাকায় ঘুরতে গিয়ে জাফলংয়ের পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে সলিল সমাধি ঘটেছে ভালুকা এ্যাপোলো ইন্সটিটিউটের প্রথম বর্ষের ছাত্র কামাল হোসেনের।

সে ভালুকা পৌর এলাকার ৩নং ওয়ার্ডের বাসিন্দা আঃ রশিদের পুত্র। ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ন হয়ে এ্যাপোলো ইন্সটিটিউটে ভর্তি হয় সে।

সুত্র জানায়, ভালুকা পৌর সভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা ও ভালুকা এ্যাপোলো ইন্সটিটিউট অব কম্পিউটার কলেজের উদ্যোক্তা উন্নয়ন শাখার প্রথম বর্ষের ছাত্র মোঃ কামাল হোসেন সাথে ১০/১২জন বন্ধু-বান্ধব নিয়ে মঙ্গলবার সকালে পর্যটন কেন্দ্র জাফলংয়ে বেড়াতে যায়। দুপুরে জাফলংয়ের পিয়াইন নদীর জিরো পয়েন্টে গোসল করতে নামে।

এ সময় সাঁতার না জানায় স্্েরাতের টানে ভেসে গিয়ে এক পর্যায়ে তলিয়ে যায় সে। স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর সদস্যরা চেষ্টা চালিয়ে প্রায় ৩ ঘন্টা পর তার লাশ উদ্ধার করে। কামাল হোসেনের সাথে থাকা বন্ধু-বান্ধবদের টেলিফোনে ঘটনাটি জানতে পেরে রাতেই জাফলং থেকে কামালের মৃতদেহ আনতে যায় তার স্বজনরা।

প্রতিষ্ঠানের প্রথম বর্ষের ছাত্র কামাল হোসেনের অকাল মৃত্যু সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এ্যাপোলো ইন্সটিটিউটের অধ্যক্ষ এআরএম শামছুর রহমান লিটন। তিনি শোক বার্তায় তিনি এ্যাপোলো পরিবারের পক্ষে নিহতের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।