Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

জাকির নায়েকের কল্লার দাম ৫০ লাখ রুপি ঘোষণা

জুলাই ১৫, ২০১৬
আন্তর্জাতিক, ধর্ম, শীর্ষ সংবাদ
No Comment

sadhvi-prachi_zakir-naik_600-696x396আন্তর্জাতিক ডেস্ক:
বিতর্কিত ইসলামি বক্তা জাকির নায়েকের মাথার দাম ৫০ লাখ রুপি ঘোষণা করেছেন ভারতের বিশ্ব হিন্দু পরিষদের সাবেক নেত্রী সাধ্বী প্রাচী।

তিনি ঘোষণা দিয়েছেন, যে ব্যক্তি জাকির নায়েকের শিরশ্ছেদ করতে পারবে তাকেই এই পুরস্কার দেয়া হবে।

তিনি উত্তরাখণ্ডের রুরকিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ ঘোষণা দেন। খবর জি নিউজ অনলাইনের।

তিনি বলেন, জাকির নায়েক একজন ইসলাম প্রচারক নন, তিনি একজন সন্ত্রাসী (টেরোরিস্ট)।

প্রাচী বলেন, জাকির নায়েককে হত্যার পুরস্কার তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে দেবেন। কোন সংগঠনের নেত্রী বলে সেখান থেকে এ পুরস্কার দেবেন না।

সাধ্বী আরও বলেন, জাকির নায়েকের মাথার দাম ঘোষণা দেয়ার পর তাকে হুমকি দেয়া হয়েছে। হুমকিদাতা তাকে ফোন করেছিল। এ সময় সে নিজেকে শাহিদ হিসেবে পরিচয় দিয়েছে। বলেছে, সে সাধ্বীপ্রাচীকে অপহরণ করবে। এ হুমকির পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার পুলিশে অভিযোগ দেয়ার কথা সাধ্বী প্রাচীর। তবে জাকির নায়েকের মাথার দাম ঘোষণাকারী তিনি একাই নন। এর আগে গত মঙ্গলবার শিয়াদের একটি গ্রুপ ‘হুসেইনি টাইগারস’ জাকির নায়েকের মাথার দাম ঘোষণা করেছে। তারাও বলেছে, জাকির নায়েকের শিরচ্ছেদ করতে পারলে পুরস্কার দেয়া হবে ১৫ লাখ রুপি।

ফেসবুকে হুসেইনি টাইগার্স প্রধান সৈয়দ কলবে হুসেইন নাকভি লিখেছেন, তিনি (জাকির নায়েক) একজন খলনায়ক। যে তাকে হত্যা করতে পারবে তাকে নগদ পুরস্কার দেয়া হবে।

উল্লেখ্য, ঢাকায় হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলাকারীরা জাকির নায়েকের বক্তব্যে অনুপ্রাণিত হয় বলে অভিযোগ আছে। এরই মধ্যে বাংলাদেশে তার পিস টিভি সম্প্রচার বন্ধ করে দেয়া হয়েছে।