Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

জনগণ ভোটাধীকার প্রয়োগের মাধ্যমে জানিয়ে দেবে এ অবৈধ সরকারকে চাই না—-হান্নান শাহ্

ডিসেম্বর ১৯, ২০১৫
আজকের প্রধান খবর, নির্বাচন, শ্রীপুর
No Comment
SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURES

বশির আহমেদ কাজল / বেলায়েত শেখ, শ্রীপুর থেকে: ভোট জনগনের অধিকার এবং সম্পদ এ অধিকার বিগত জাতীয় নির্বাচন ও উপজেলা নির্বাচন সেখানে দেখেছি কিভাবে জবর দস্তি করে ভোট নিয়ে গেছে এ অবৈধ সরকার। জনগনের নিকট থেকে তাদের ভোটের অধিকার কেরে নিয়েছে বলে জানান বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার আ স ম হান্নান শাহ্। ১৯ ডিসেম্বর শনিবার শ্রীপুর বাজারস্থ বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শহীদুল্লাহ শহীদের ধানের শৗষ প্রতিকের প্রচারনা কালে সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি জানান বিগত সিটি ও পৌর নির্বাচনে যেসকল এলাকায় বিএনপির সমর্থিত মেয়র বিজয় হয়েছে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে মেয়র পদটি ছিনিয়ে নিয়েছে। দু:খ জনক হলেও সত্য লক্ষ ভোটের ব্যবধানে আমাদের গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে অধ্যাপক এম এ মান্নান জয় লাভ করেছে, ভোটাররা ভোট দিয়েছে সরকারী ভাবে তাকে ঘোষনা করা হয়েছে এক বছরও তাকে চলতে দেওয়া হয় নাই চক্রান্ত করে অধ্যাপক মান্নানের নামে কয়েকটি মিথ্যা মামলা দিয়ে তাকে সরিয়ে দেওয়া হয়েছে।
বর্তমান সরকারের সমালোচনা করে তিনি বলেন আমাদের মাথায় সরকারী লোকেরা আঘাত করেছে এবং পুলিশের লোকেরা লাঠিচার্জ করেছে তার পর আবার আমাদের নামেই মিথ্যা মামলা দিয়ে দিয়েছে। এসকল মামলা দিয়ে গাজীপুর, রাজশাহী, সিলেট, বরিশাল, খুলনা সব এলাকার নির্বাচিত জন প্রতিনিধি দের এ সরকার সরিয়ে দিয়েছে। এ সরকার কোন নৈতিকতা বা ভোটে যেতে চাই না। তিনি এসরকারের অন্যায় ও অনৈতিকতার জবাব দিতে তৃন মূল থেকে সকল পর্য্যায়ের জনগন ও নেতা কর্মী ধানের শীষে ভোট দিয়ে বিএনপি মনোনিত প্রার্থীকে বিজয়ী করার আহব্বান জানান। পরে তিনি শ্রীপুর বাজারের বিভিন্ন দোকানে ঘুরে ধানের শীষের পক্ষে ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামা দলের প্রতিষ্ঠাতা সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা এস.এম. রুহুল আমীন, উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব শাহজাহান ফকির, পৌর বিএনপি’র সভাপতি এড. কাজী খান, ড্যাবের সিনিয়র যুগ্ন মহাসচিব অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, আলহাজ্ব সিরাজ উদ্দিন কাইয়া, আব্দুল মোতালেব, ডা: সফিকুল ইসলাম আকন্দ, নাহীন আহমেদ মমতাজী, মোসলেহ উদ্দিন মৃধা, আফাজ উদ্দিন প্রধান, আক্তারুল আলম মাস্টার, গুলনাহার কাসেম, সাইফুল হক মোল্লা, নজরুল ইসলাম, মুনসুর আহমেদ প্রমুখ।