Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

জঙ্গিবাদের মূলোৎপাটন করতে হবে………..মেহের আফরোজ চুমকি এমপি

অগাষ্ট ২৫, ২০১৬
টঙ্গী, রাজনীতি
No Comment

Gazipur_Photo[1]

হাসান মামুন, টঙ্গী প্রতিনিধি : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জঙ্গিবাদ দমন করলেই হবে না, এর মূলোৎপাটন করতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে সতর্ক থাকতে হবে।
গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে ২১ আগস্ট গ্রেডেট হামলায় নিহতদের স্মরণে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে হায়দরাবাদ হোসেনিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ‘জঙ্গি ও সন্ত্রাস দমনে এবং যুদ্ধাপরাধীদের বিচারে কঠোর অবস্থানে রয়েছে সরকার। ‘যারা মুক্তিযুদ্ধকে বিশ্বাস করে না মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে না এবং যাদের ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ নেই তাদের সাথে কোন ঐক্য হবে না। দেশের জনগণকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতীয় ঐক্য হয়ে গেছে। জঙ্গিবাদের বিরুদ্ধে কার্যকর ভূমিকা রাখার জন্য তিনি গণমাধ্যমসহ সকলের প্রতি আহবান জানান।
হাজী মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড. আজমত উল­া খান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ, প্যানেল মেয়র হোসনে আরা সিদ্দিকী জুলি, কাউন্সিলর মাসুদুল হাসান বিল­াল, শিরিন আক্তার, পূবাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী মোঃ আলী হোসেন মাষ্টার, নিউ মেঘনা টেক্সটাইল মিলস্ চেয়ারম্যান অধ্যক্ষ এম. জাহিদ আল মামুন, বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন দুল­াল প্রমুখ।