Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

চাটমোহরে মাদ্রাসা শিক্ষকের সাথে ছাত্রীর যৌন কেলেঙ্কারী বিচারের দাবিতে বিক্ষোভ

সেপ্টেম্বর ১২, ২০১৫
আইন- আদালত, চলনবিল, সিরাজগঞ্জ
No Comment

Chalonbil_Pic_12-09-15
এ এম জাহিদ হাসান, চলনবিল ব্যুরো চীফ : চলনবিলের পাবনা জেলার চাটমোহরে মাদ্রাসা শিক্ষকের সাথে নবম শ্রেনীর ছাত্রীর  যৌন কেলেঙ্কারী হওয়ায় অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসি। ঘটনাটি ঘটেছে, উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাগলবাড়ি কৈ দাখিল মাদ্রাসায়।
জানাগেছে, উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাগলবাড়ি কৈ দাখিল মাদ্রাসার শিক্ষক ও বেসপাটিহাতা গ্রামের মাওলানা নজরুল ইসলাম (৪৫) একই প্রতিষ্ঠানের নবম শ্রেনী পড়ুয়া ছাত্রী (১৬) কে প্রাইভেট পড়ানোর সুযোগে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এছাড়া মোবাইল ফোনে ডেকে নিয়ে গিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্কের ভিডিও করে মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে দেয়। ঘটনার ভিডিও এবং অডিও রের্কডিংটি এলাকার লোকজনের মাঝে ছড়িয়ে পড়লে। গতকাল শনিবার এলাকার হাজার হাজার নারী-পুরুষ মাদ্রাসা প্রাঙ্গণে ওই লম্পট শিক্ষক মাওলানা নজরুল ইসলামের শাস্তির দাবীতে বিক্ষোভ করেছে। জনরোষে অভিযুক্ত শিক্ষক মাওলানা নজরুল ইসলাম মাদ্রাসা থেকে পালিয়ে যায়।
এ ব্যাপারে হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন, এলাকাবাসী মাদ্রাসা ঘেরাও করে ওই শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ করে মাদ্রাসা ভাংচুর করতে থাকলে আমি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। ইউএনও এবং ডিসি মহোদয়কে বিষয়টি অবগত করা হয়েছে। তদন্ত করে দোষী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
অভিভাবক ডা. আলো হোসেন খ্ষোভের সংগে জানান, আমরা কার কাছে ছেলে মেয়েকে পড়াতে দেব যেখানে শিক্ষকের কাছে ছাত্রী নিরাপদ নয়। আমি ওই লম্পট শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।