Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে স্যামসাং-এর দ্বিতীয় কাস্টমার সার্ভিস সেন্টার উদ্বোধন

ফেব্রুয়ারি ১৭, ২০১৬
অর্থ বাণিজ্য, চট্রগ্রাম
No Comment

CTG_Service_Center_Opening_2[1]

নিজস্ব প্রতিবেদক: আজ ১৭ ফেব্রুয়ারি স্যামসাং ইলেক্ট্রনিক্স কো. লি. বাংলাদেশে বন্দর নগরী চট্টগ্রামে তাদের দ্বিতীয় সার্ভিস সেন্টার উদ্বোধন করেছে। গ্রাহকরা এ সার্ভিস সেন্টার থেকে স্যামসাং এর সব ধরনের পণ্যের বিক্রয়োত্তর সেবা পাবেন।
স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যাবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন ফিতা কেটে সার্ভিস সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এতে আরও উপস্থিত ছিলেন, স্যামসাং-এর হেড অব কাস্টমার সার্ভিস তানভির শাহেদ, হেড অব মোবাইল ডিভাইস হাসান মেহদী, স্মার্ট টেকনোলজি লি.-এর ব্যবস্থাপনা পরিচালক মো. জহিরুল ইসলাম, এফডিএল-এর ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম প্রা. লি.-এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ সায়েদিস সাকলায়েন।
স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যাবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন তার বক্তব্যে বলেন, ‘স্যামসাং-এর গ্রাহকদের জন্য সবসময়ই সর্বোচ্চ সেবা প্রদানের চেষ্টা করে থাকে। এখন থেকে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম নগরী চট্টগ্রামে স্যামসাং-এর গ্রাহকরা মোবাইল ডিভাইস, কনজিউমার ইলেক্ট্রনিক্স এবং আইটি পণ্যের সেবা পাবেন।’
চট্টগ্রামের লালখান বাজারের ইয়াহইয়া টাওয়ার দ্বিতীয় তলায় নতুন এ সার্ভিস সেন্টারটি অবস্থিত। গ্রাহকরা এ সার্ভিস সেন্টার থেকে মোবাইল ডিভাইস, ইলেক্ট্রনিক্স পণ্য এবং আইটি পণ্যের সেবা নিতে পারবেন। ২০০০ স্কয়ার ফিটের এ সার্ভিস সেন্টারটি স্যামসাং-এর আন্তর্জাতিক মান অনুসারে সাজানো হয়েছে। শুক্রবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিনই এ সার্ভিস সেন্টারটি খোলা থাকবে। চট্টগ্রামের  আগ্রাবাদের আখতারুজ্জামান সেন্টারের পঞ্চম তলায় অবস্থিত স্যামসাং-এর অন্য কাস্টমার সার্ভিসটি রোববার ছাড়া সপ্তাহের বাকি দিনগুলোতে খোলা থাকবে। এর মধ্যদিয়ে, চট্টগ্রামের দুটি কাস্টমার সার্ভিস সেন্টার থেকে নগরবাসীরা সপ্তাহের সাত দিনই স্যামসাং-এর সেবা পাবেন।
গত মাসের শেষ দিকে স্যামসাং, গাজীপুর, দিনাজপুর ও কুষ্টিয়ায় আরও তিনটি মোবাইল সার্ভিস সেন্টার এবং ঢাকায় মহাখালীর সরদার রোডে সিই ও আইটি পণ্যের জন্য একটি সার্ভিস সেন্টার উদ্বোধন করে। এ নিয়ে স্যামসাং বর্তমানে মোট ৩৫টি সার্ভিস সেন্টার এবং ৩২টি কালেকশন পয়েন্ট থেকে গ্রাহকদের সেবা দিচ্ছে।