Pages

Categories

Search

আজ- সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯

গ্রাফিক আর্টস ইন্সটিটিউটের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের রেজিষ্ট্রেশন কার্যক্রম ও দিনব্যাপী পিঠা উৎসব উদযাপন

ফেব্রুয়ারি ৪, ২০১৮
শ্রীপুর
No Comment

শ্রীপুর প্রতিনিধি : দেশের মুদ্রন শিল্পের একমাত্র সরকারী শিক্ষা প্রতিষ্টান গ্রাফিক আর্টস ইন্সটিটিউটের ৫০ বছর পূর্তি অনষ্ঠানকে সামনে রেখে রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ভোধন ও দিনব্যাপী পিঠা উৎসব উদযাপিত হয়েছে গত শুক্রবার। সকালে রাজধানীর প্রতিষ্ঠানের মাঠে রেজিষ্ট্রেশন কার্যক্রম ও পিঠা উৎসবের উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের উপ সচিব সুবোধ চন্দ্র ঢালী।
ব্যাপকভাবে আগামী ৯ মার্চ ইন্সটিটিউটের মাঠে ৫০ বছর পূর্তি ও পূণর্মিলনী উদ্যাপন অনুষ্টানের লক্ষে রেজিষ্ট্রেশন কার্ংক্রম শুরু হয়েছে ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইন্সটিটিউটের অধ্যক্ষ এবং ৫০ বছর পূর্তি ও পূণর্মিলনী উদ্যাপন কমিটির প্রধান উপদেষ্টা প্রকৌশলী নীহার চন্দ্র দাস। উদ্যাপন কমিটির আহবায়ক মোল্লা মোঃ গোলাম মোস্তফা, সদস্য সচিব সাইফ সাহরিয়ার জাহিদী, সদস্য আবুল কাশেম, মোঃ সোলায়মান, আবুল বাসার আজাদ, মাহবুবুর রহমান খান সানা, গাজী আহমেদ উল্লাহ, ইব্রাহিম খলিল, ফিরোজ আহমেদ মানিক, ফরিদ আহমেদ রুবেল, নজরুল ইসলাম ভুইয়া, দিপক, মনোয়ার হোসেন, আতাউর রহমান, ইরানি আক্তার, জোবাইদা জাহেদী, আলী হোসেন প্রমুখ।
এদিকে রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ভোধন হওয়ার পরই শীতের বিদায়লগ্নে গ্রামীন আবহে নানা ধরনের পিঠার উৎসবের আয়োজন করা হয়। অতিথিরাও পিঠার স্বাদে হারানো দিনের স্মৃতি রোমন্থনে ব্যস্ত হয়ে পরে।