Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের নিন্দা ও প্রতিবাদ

জুলাই ২৬, ২০১৭
গাইবান্ধা, প্রতিবাদ, মিডিয়া
No Comment


গোবিন্দগঞ্জ (গাইবান্ধা ) প্রতিনিধি: কক্সবাজারের রামুতে সন্ত্রাসী কর্তৃক অনলাইন মিডিয় জনতার গাইড ডটকমের প্রধান সম্পাদক সাংবাদিক নূরুল ইসলাম সেলিম ও আবুল কাশেমের উপর বর্বোরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের নেতৃবৃন্দ।

বুধবার গোবিন্দগঞ্জ ঘোড়াঘাট রোডস্থ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে ফোরাম সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্টিত প্রতিবাদ সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন অবিলম্বে,কক্সবাজারের রামুতে সন্ত্রাসী কর্তৃক অনলাইন মিডিয় জনতার গাইড ডটকমের প্রধান সম্পাদক সাংবাদিক নূরুল ইসলাম সেলিম ও সাংবাদিক আবুল কাশেমের উপর বর্বোরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দাসহ জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসন ও সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি। পাশা পাশি দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের উপর হামলা ও মিথ্যা মামলায় হয়রানী বন্দেরও দাবী জানান।

প্রতিবাদ সভায় অন্যান্যের বক্তব্য ফোরাম সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু , সাধারন সম্পাদক তাজূল ইসলাম প্রধান , সাংবাদিক মোয়াজ্জেম হোসেন আকন্দ , আঃ খালেক মন্ডল , নূর আলম আকন্দ , তারাজুল ইসলাম , বাবু কালামানিক দেব , মোস্তাফিজুর রহমান , বি কম শিখা দত্ত , সাইদুল ইসলাম ও আলমগীর হোসেন মন্ডল প্রমূখ।