Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জ বিএনপির সভাপতি মান্নান মন্ডল সহ ২৬ নেতা-কর্মী জামিনে মুক্ত

ফেব্রুয়ারি ২৯, ২০১৬
আইন- আদালত, গাইবান্ধা, রাজনীতি
No Comment

Gobindagonj-BNP-_29-02-16[1]
শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি অধ্যক্ষ আব্দুল মান্নান মন্ডলসহ ২৬ নেতা-কর্মী হাইকোর্টের জামিনে গতকাল সোমবার মুক্ত হয়েছে।
গোবিন্দগঞ্জ থানার জিআর-৩৪/১৫ নাশকতা মামলায় গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল মান্নান মন্ডল, সাপমারা ইউনিয়ন বিএনপির সভাপতি আজাহারুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলম মিয়া, বিএনপি’র নেতা কর্মী যথাক্রমে পাভেজ চৌধুরী,বাবু মিয়া,আজিজার রহমান, বাবু সরকার,জাহিদুল, নুর হোসেন, এনাম, ফারুক হোসেন, হাফিজার, জিন্না, বাচ্চা মিয়া, জহুরুল ও আমিরুলসহ ২৬ জন গত ২৭ জানুয়ারী  দুপুরে গাইবান্ধা জেলা দায়রা জজ আদালতের বিচারক রাশেদা সুলতানা’র আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করেন। বিচারক দীর্ঘ শুনানী শেষে জামিন আবেদন না মঞ্জুর করে সকলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ১মাস কারাভোগের পর হাইকোর্টের দেয়া জামিনে গতকাল সোমবার বিকালে গাইবান্ধা জেলা কারাগার থেকে বিকালে মুক্ত হন।
এসময় জেলগেটে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি রেজানুল হাবীব রফিক,গোবিন্দগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক এসএম আলতাব হোসেন পাতা, সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন রাজু, থানা বিএনপির দপ্তর সম্পাদক সাজাদুর রহমান সাজু, শাখাহার ইউনিয়ন বিএনপির সভাপতি মাহমুদ আলী, গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক গোলাম নবী জুয়েল সহ বিএনপি ,যুবদল, ছাত্রদল, কৃষকদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল। সদ্য জামিনে মুক্ত উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি অধ্যক্ষ আব্দুল মান্নান মন্ডলকে কামদিয়া, রাজাহার ও শাখাহার ইউনিয়নের নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।