Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে ১ কোটি ২৯ লক্ষ টাকা ব্যয়ে ৫ টি ব্রীজের উদ্বোধন

মার্চ ১১, ২০১৬
উন্নয়ন সংবাদ, গাইবান্ধা
No Comment

Bridge photoগোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের অর্থায়নে গোবিন্দগঞ্জে ৪টি ইউনিয়নে ১ কোটি ২৯ লক্ষ টাকা ব্যয়ে ৫ টি ব্রীজের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এই ব্রীজ গুলোর উদ্বোধন করেন।

উপজেলার সাপামারা ইউনিয়নের দুধিয়াপাড়া, তালুককানুপুরের সুন্দইল ও বেড়ামালঞ্চা মাগুড়াপাড়া, কোচাশহরের সিংগা, কামারদহের শাওয়ালদহে নবনির্মিত এই ব্রীজ উদ্বোধনের মাধ্যমে জন সাধারনের জন্য খুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হান্নান, জেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন ফকু, উপজেলা ভাইস চেয়ারম্যান আকতারা বেগম রুপা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান মোহসিন আলী, কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, সাবেক ছাত্রলীগ নেতা ও কোচাশহর ইউপি চেয়ারম্যান আবু সফিয়ান মন্ডল, তালুকানুপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহমান, কামারদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান আলী, যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক, মাহমুদ হাসান মন্ডল মাসুদ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আকন্দ বুলবুল প্রমুখ।