Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে হত্যা মামলার বাদীকে মারপিটের ঘটনায় বাড়ী ভাংচুর আহত – ২

সেপ্টেম্বর ১৩, ২০১৭
অপরাধ, আইন- আদালত, গাইবান্ধা, হত্যা
No Comment


শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ ( গাইবান্ধা ) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে হত্যা মামলা তুলে না নেওয়ায় বাদীকে ঘরে বেঁধে রেখে মারপিটের ঘটনায় আসামীদের ৩ টি বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে ।
জানা গেছে, উপজেলার চৌহুতপুর গ্রামের সিরাজুল ইসলামের কলেজ ছাত্রী শামীমা আক্তার হত্যা মামলার বাদী নিহতের পিতা সিরাজুল ইসলাম মঙ্গলবার সকালে ধানের জমি আসামীদের বাড়ীর নিকট গেলে আসামীরা তাকে ধরে নিয়ে একটি বাড়ীতে আটকে রেখে মারপিট করার খবর পেয়ে তার আতœীয় স্বজনরা দ্রæত ঘটনাস্থল গিয়ে আহত অবস্থায় সিরাজুল কে উদ্ধার করে নিয়ে যায় বলে তারা জানিয়েছেন ।
এদিকে হত্যা মামলার বাদীর ভাই আসামী বেলাল হোসেন ,খামারপাড়া (দুধায়ারা হরিপুর) গ্রামের মৃত্যু আব্দুল সাত্তারের পুত্র মোকছেদ আলী ও বাছেদ আলী হত্যা মামলার আসামী বলে তাদের বাড়ী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং ঘরের রক্ষিত নগত টাকা ,স্বর্নাকার সহ মালামাল লুট করে নিয়েছে এ সময় দুর্বৃত্তদের মারপিটে তোফাজ্জল (১৮) ও রহিমা বেগম (৪৫) গুরুতর করেছে বলে ক্ষতিগ্রহস্ত্য পরিবারের অভিযোগ করেছে।
উল্লেখ্য , গত ১৩-০৭-১৭ ইং তারিখে চৌহুতপুর গ্রামের সিরাজুল ইসলামের কলেজ পড়–য়া ছাত্রী শামীমা আক্তার সাথী (১৭)কে হত্যার করা হয়েছে মর্মে গোবিন্দগঞ্জ থানায় বেলাল ,মোকছেদ আলী সহ ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে।