Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ মামলা, আসামীদের পুলিশ খুঁজে পাচ্ছেনা !

জানুয়ারি, ১৭, ২০১৮
অপরাধ, আইন- আদালত, গাইবান্ধা, ধর্ষণ
No Comment

শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে গিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত দুর্বৃত্তরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন বলে মামলার বাদি অভিযোগ করলেও পুলিশ বলছে তাদের খুঁজে পাওয়া যাচ্ছেনা।

স্থানীয়রা জানান, ওই ছাত্রীকে নিজবাড়ি থেকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যায় জ্বীনের বাদশা পরিচয়ধারী দুর্বৃত্তরা। মেয়েটিকে কাঁঠালবাড়ি এলাকার জনৈক এনামুলের বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণের পরের দিন সকালে বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়। এ ঘটনায় বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্থানীয় থানায় মামলা হওয়া সত্বেও অভিযুক্তদের গ্রেফতার করা হচ্ছেনা বলে অভিযোগ করেন মামলার বাদি কুলছুম বেগম। তিনি বলেন, মামলায় অভিযুক্তরা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছেন।

দরবস্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান বলেন,এ মামলার মুলহোতা মারিয়া সাহেববাড়ি গ্রামের মিজানুর রহমানের বিরুদ্ধে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে প্রতারিত করে সাধারন মানুষের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলায় রয়েছে। এসব মামলায় তিনি দীর্ঘদিন কারাবন্দি থাকার পর সম্প্রতি জামিনে এসে একের পর এক অঘটন ঘটাচ্ছেন। তার অবৈধ অর্থের কাছে প্রশাসন বেচাকেনা হওয়ায় তিনি প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছেন।

তবে, মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই নাজমুল ইসলাম এ সব অভিযোগ নাকচ করে বলেন, পলাতক থাকায় অভিযুক্তদের গ্রেফতার করা যাচ্ছেনা।এরপরো তাদের গ্রেফতারে সব ধরণের তৎপরতা চালানো হচ্ছে। এদিকে, অভিযুক্ত দুর্বৃত্তরা আগামি তিনদিনের মধ্যে গ্রেফতার না হলে আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক এম এ মোতিন মোল্লা।