Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ১

gobindagonj_debs[1]

শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মহিমাগঞ্জ বাজারে গতকাল বুধবার সকালে দেবেশ চন্দ্র প্রামাণিক (৬৮) নামে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় এলাকার লোকজন সন্দেহজনকভাবে নিপেন চন্দ্র (৩২) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিপেন চন্দ্র মহিমাগঞ্জের হরিসভা এলাকার লক্ষনের ছেলে।
এলাকার লোকজন এবং নিহতের স্বজনরা জানিয়েছেন, প্রতিদিনের মত দেবেশ চন্দ্র প্রামাণিক খুব সকালে মহিমাগঞ্জ বাজারস্থ বাড়ীর সামনে জুতার দোকান খুলে বসেছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে তার স্ত্রী আনন্দ রানী প্রামাণিক পাশের বাসা থেকে পূজার জন্য ফুল নিয়ে ফিরে দোকানের সামনে এলে স্থানীয় যুবক নিপেন চন্দ্র সহ তিন-চার ব্যক্তিকে দোকান থেকে চলে যেতে দেখেন। এ সময় তিনি দোকানের মেঝেতে তাঁর স্বামীকে গলার ডান পার্শ্বে কাটা এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। এ সময় স্থানীয় জনতা সন্দেহভাজন নিপেন চন্দ্রকে বাজার এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম ও র‌্যাবের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক ঘটনা নিশ্চিত করে জানান, আটককৃত যুবক নিপেন চন্দ্র হেরোইনসেবী। সে মাঝে মধ্যেই ওই দোকানে গিয়ে টাকার জন্য ঝামেলা করতো এবং একবার তাকে দেখে নেয়ার হুমকিও দিয়েছিল। হত্যাকান্ডের প্রকৃত মোটিভ উদঘাটনে তদন্ত করা হচ্ছে। এব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
এদিকে ব্যবসায়ী দেবেশ চন্দ্র প্রামানিকের নৃশংস হত্যাকান্ডের ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে চরম আতংক ও ক্ষোভ দেখা দিয়েছে। ঘটনার প্রতিবাদের স্থানীয় মহিমাগঞ্জ বাজারের সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। অবিলম্বে তারা খুনিদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।