Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় ২ ব্যক্তি খুন

জুলাই ১০, ২০১৭
অপরাধ, আইন- আদালত, গাইবান্ধা, হত্যা
No Comment


শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুািলশ শিপন মিয়া (২০) নামের এক যুবকের গলাকাটা লাশ তার নিজ বাড়ি থেকে উদ্ধার করেছে । একই রাতে অজ্ঞাতনামা এক মহিলার ও লাশ উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের নেমারপাাড়া গ্রামের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে শিপন মিয়া রোববার দিবাগত ভোর রাতে খালাতো বোনের বিয়ের দাওয়াত খেয়ে নিজ বাড়ীতে এসে ঘুমাতে যায়। সকালে শিপনের নানী তাকে খাওয়ার জন্য ডাকতে গিয়ে শিপনের গলাকাটা লাশ মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার করে উঠে। চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে দেখতে পায় শিপনের নিথর দেহ মেঝেতে পড়ে রয়েছে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে মযনা তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, শিপনকে কেউ হত্যা করেছে না সে আত্মহত্যা করেছে ময়না তদন্ত রিপোর্টের পর সব জানা যাবে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।
অপর দিকে, রোববার রাত আনুমানিক ৯টার দিকে অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।
গোবিন্দগঞ্জ উপজেলার বগুড়া- রংপুর মহাসড়কের কাটাখালি ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে একটি মহিলার লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায় নিহতের পরিচয় এখনো জানা যায়নি।