Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে ট্রাক ও ডাকাতি করার সরঞ্জাম সহ ৩ ডাকাত গ্রেফতার

অক্টোবর ২৪, ২০১৭
অপরাধ, আইন- আদালত, গাইবান্ধা, ডাকাতি
No Comment


শাহ আলম সরবার সাজু , গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতীর প্রস্তুতি কালে হাফ ডজন মামলার আসামী ট্রাক ও ডাকাতী করার সরঞ্জাম সহ ৩ ডাকাত কে গ্রেফতার করেছে।
গত সোমবার দিবাগত রাত্রি অনুমান আড়াইটার সময় গোবিন্দগঞ্জ থানা পুলিশ বগুড়া-রংপুর মহা সড়কের গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়ীগঞ্জ এলাকা থেকে ডাকাতি করতে আসা একটি ট্রাক বগুড়া ড-১১-০৭৪৩ ও ডাকাতি করার সরঞ্জাম সহ ডাকাতির প্রস্তুতি কালে বগুড়া জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হলেন যথাক্রমে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মহাস্থান নামা পাড়া গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে বায়োজিদ (৩৮) একই গ্রামের সিরাজ দারোয়ানের ছেলে নূর আলম মুন্নু (৩০) ও চন্ডিহারা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মামুনুর রশিদ (৩০)। এ সময় ট্রাকের ড্রাইভার সহ অন্য ১০/১২ জন ডাকাত দলের সদস্য দৌড়ে পালিয়ে যায় বলে অভিযোগে প্রকাশ।
গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমানের নেতৃত্বে এস আই মমিনুর রহমান সহ সঙ্গীয় র্ফোস যৌথ অভিযান চালিয়ে উল্লেখিত স্থান থেকে ট্রাক সহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতার কৃতদের নিকট থেকে পুলিশ ডাকাতি করার সরঞ্জাম চাপাতি , রামদা , ক্রিজ , রশি , রুমাল ,মোবাইল সেট সহ বিভিন্ন প্রকার উপাদান উদ্ধার করে।
এ ব্যপারে গোবিন্দগঞ্জ থানায় এস আই মমিনুর রহমান বিপিএম বাদী হয়ে ৩৩৯ ও ৪০২ দঃ বিঃ ধারায় ৪১ নম্বর মামলা দায়ের করে আটক কৃত ডাকাত দলের সদস্যদের জেল হাজতে প্রেরণ করে।