Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে জাতীয় শিশু দিবস পালিত

মার্চ ১৭, ২০১৭
গাইবান্ধা, জন্মদিন, জাতীয়
No Comment


শাহ আলম সরকার সাজুগোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা,র‌্যালী, ভিডিও প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্টিত।
গত শুক্রবার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের যৌথ উদ্দ্যোগে সকাল ৯ টায় বিশাল র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিন শেষে উপজেলা অডিটরিয়ামে ভিডিও প্রদর্শনী এবং আলোচনা সভা অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হান্নান এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌর মেয়র ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সরকার , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকতারা বেগম রুপা , জেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন ফকু , সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, যুগ্ন-সাধারন সম্পাদক আলহাজ্ব জাকারিয়া ইসলাম জুয়েল , যুগ্ন-সাধারন সম্পাদ ও মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মজিবৃর রহমান।
অপর দিকে গোবিন্দগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্দ্যোগে বিকাল ৩ টায় দলীয় কার্যাললে পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন আকন্দের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌর মেয়র ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম তাজু , যুগ্ন-সাধারন সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, পৌর কমিশনার শাহীন আকন্দ ও শাহারুল ইসলাম প্রমুখ।