Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে কমিউনিটি পুলিশিং দিবস পালন

অক্টোবর ২৮, ২০১৭
গাইবান্ধা
No Comment

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে শাহ আলম সরকার সাজু: জনতাই পুলিশ, পুলিশিই জনতা এই প্রতিপাদ্য বিষয় নিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জেও সারাদেশের ন্যায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং দিবস পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী আলোচনা সভা রক্তদান র্কমসূচী প্রীতি ফুটবল ম্যাচ মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান ও সম্মাননা প্রদান।
গতকাল শনিবার সকালে গোবিন্দগঞ্জ কমিউনিটি পুলিশের উদ্যোগে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিন করে। এরপর থানা পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ঠ সমাজ সেবক শফিকুল ইসলাম রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ফিরোজ খানম নুন এর পরিচালনায় আলোচনায় উপজেলা হলরুমে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন ।
উপজেলা নির্বাহী অফিসার শীলাব্রত কর্মকার, অফিসার ইনচার্জ মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন ফকু, পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি মুকিতুর রহমান রাফি,গাইবান্ধা জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার জাহাঙ্গীর আলম, উপজেলা চেয়ারম্যান পরিষদের সভাপতি মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড নুরুল ইসলাম আজাদ, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় র্পাটির আহবায়ক সদস্য কাজী মশিউর রহমান , উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জুয়েল, গাইবান্ধা জেলা পরিষদের ১১ নং ওয়ার্ড সদস্য আব্দুল হান্নান আজাদ, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হান্নান প্রমূখ। আলোচনা শেষে উল্লেখিত কর্মসূচী গুলো পালন করা হয়।