Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে এক সপ্তাহে ৪ টি বাড়ীতে দূর্ধর্ষ চুরি

শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক সপ্তাহের ব্যবধানে ৪ টি বাড়ীতে দূর্ধর্ষঃ চুরি সংঘটিত হয়েছে। স্থানীয় এলাকা বাসীর সুত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের নাছিরাবাদ গ্রামে এ চুরি সংঘটিত হয়। এ ঘটনায় এলাকাবাসী চুরি আতংকে রাত কাটাচ্ছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, নাছিরাবাদ গ্রামের আব্দুর রেজ্জাক মিয়া ঢাকায় রিক্সা চালিয়ে সংসার চালায়। সে সম্প্রতি বাড়ীতে আসলে চোর রাতের কোন এক সময় বাড়ীতে প্রবেশ করে নগদ নয় হাজার টাকা, ১ টি ফ্যান ও দু’টি মোবাইল সেট নিয়ে যায়। গত ২৩-০৯-১৭ ইং তারিখে একই গ্রামের আলহাজ্ব আবুল হোসেনের বাড়ী থেকে ৬৫ হাজার টাকা মূল্যের ১ টি গাভী ও বাছুর নিয়ে যায়। অপর দিকে ২৭-০৯-১৭ ইং তারিখে নাছিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ১ টি কম্পিউটার বক্স, ২ টি টেবিল ফ্যান ও ইলেকট্রনিক্স যন্ত্রপাতি নিয়ে যায়। যার অনুমান মূল্য ৫ হাজার টাকা। এ দিকে গত ২২-০৯-১৭ ইং তারিখে নাছিরাবাদ গ্রামের স্বপ্না/কলপ্না বেগমের গলা থেকে সন্ধ্যা রাতে জানালে দিয়ে এক ভরি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য এলাকাবাসী সুত্রে জানা গেছে, নাছিরাবাদ গ্রামের রানা বাবু, কামরুল ইসলাম পিচ্চি, সোহাগ মিয়া ও জনি মিয়াসহ আরো কয়েক জন সংঘবদ্ধ হয়ে এলাকায় এসব অপকর্ম করে আসছে। তাদের নামে গোবিন্দগঞ্জ থানায় ডজন খানেক মামলা আছে বলে জানা যায়।