Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে এক রাতে দুই বাড়ীতে ডাকাতি নগদ টাকা স্বর্নালংকার আহত-৪

অক্টোবর ৮, ২০১৬
অপরাধ, আইন- আদালত, গাইবান্ধা, ডাকাতি
No Comment

dakati1
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) শাহ আলম সরকার সাজু: গাইবান্ধার গোবিন্দগঞ্জে একই রাতে দুই বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি। নদগ টাকাসহ স্বর্নালংকার ডাকাতির সময় ধারালো অস্ত্রে আঘাতে গুরুতর আহত-৪ জন।
জানা গেছে, শিনিবার ভোর রাতে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট এলাকায় রাজাহার ইউপি’র ১ নং ওর্য়াড সদস্য আব্দুল মান্নানের বাড়ীতে ৭/৮ জনের একদল ডাকাত ঘরের জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে প্রায় নগদ দেড় লক্ষাধিক টাকা ও ৩ ভরি স্বর্ণের অলংকার নিয়ে যায়। এসময় ডাকাতিতে বাধা দিলে কিশোরী লাবনী বেগম (১৫) ও রাবেয়া বেওয়া (৫০) কে ধারালো অস্ত্রে দিয়ে এলোপাথরী ভাবে আঘাত করে গুরুতর জখম করে ছিটকে পরে ডাকাতরা ইউপি সদস্য আঃ মান্নান জানিয়েছেন।
এদিকে একই রাতে আনুমানিক ২টার সময় শহরগছি এলাকার বদিউজ্জামানের বাড়ীতে ঐ ৭/৮ জনের ডাকাত দল প্রাচীর টপকে বাড়ীতে ঠুকে একটি রুমে থাকা ঘুমান্ত অবস্থায় শিশুসহ দুই জনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপথরী ভাবে আঘাত করে গুরুতর জখম করে। এসময় তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন আসায় ডাকাত দল পালিয়ে যায়। পৃথক দুটি ডাকাতির ঘটনায় গুরুতর জখম ৩ জনকে আশংকাজনক অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে।