Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জের মাদ্রাসার ছাত্র আল-আমিন নিখোঁজ

অগাষ্ট ২০, ২০১৭
গাইবান্ধা, সন্ধ্যান
No Comment


শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ ( গাইবান্ধা ) প্রতিনিধি : গোবিন্দগঞ্জের কওমী মাদ্রাসার ছাত্র আল-আমিন(১৩) বগুড়ার সারিয়াকান্দি যাওয়ার পথে নিখোঁজ হয়েছে। থানায় সাধারণ ডায়েরী করেছে অভিভাবক।
অভিযোগ সূত্রে জানা গেছে , নিখোঁজ আল-আমিন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মহাব্বপুর ( তুলশীপাড়া ) গ্রামের সোনা মিয়ার ছেলে।
আল-আমিন বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার জামিয়া সিদ্দিকীয়া কওমী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। গত ১৯ আগষ্ট তারিখ সকাল সাড়ে ৯ টার দিকে মাদ্রাসায় পাঠোনের উদ্দেশ্যে গোবিন্দগঞ্জে বাসে উঠিয়ে দেয় তার বাবা। বিকাল বেলা মাদ্রাসায় পেীঁছেনি। নিশ্চিত হতে মাদ্রাসার হেফজ শিক্ষকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে আল- আমিন মাদ্রাসায় পৌঁছেনি বলে জানান। পরে আতীœয় স্বজনের বাড়ী সহ বিভিন্ন জায়গায় খোঁজা খুজি করিয়া কোন সন্ধান না পাওয়ায় আল-আমিনের বাবা সোনা মিয়া গত ২০ আগষ্ট গোবিন্দগঞ্জ থানায় ৯৯৪ নং জিডি করেন।
আল-আমিনে গায়ের রং শ্যাম , মুখ মন্ডল গোলাকার , উচ্চতা ৪ ফিট , পরনে ঘিয়া রঙ্গের পাজামা ও পাঞ্জাবী , মাথায় সাদা টুপি এবং সঙ্গে স্কুল ব্যাগ ছিল বলে জানা গেছে। কোন ব্যক্তি ছেলেটিকে পেলে -০১৭৮৬-৯৫৫৮৮৩ নং মোবাইলে জানানের জন্য অনুরোধ করেছেন আল-আমিনের বাবা সোনা মিয়া।