Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গোপালগঞ্জ পৌরসভায় ড্রেন নির্মান করতে গিয়ে রাস্তা ধ্বস

অগাষ্ট ২১, ২০১৫
অনিয়ম, গোপালগঞ্জ
No Comment

road_colapsed

মোহাম্মদ মাহমুদ কবির আলী, গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলা শহরের চাঁদমারি থেকে মোহাম্মদপাড়া হয়ে ইসলামবাগ পর্যন্ত ড্রেন নির্মানে  অপিরকল্পিত উপায় এবং অদক্ষ ঠিকাদার কর্তৃক কাজ পরিচালনার দরুন রাস্তা ধ্বসে পড়েছে। ড্রেন নির্মান কাজের সময় পৌরসভার ৭ নং ওয়ার্ডভুক্ত চাঁদমারী এলাকায় রাস্তার পার্শ্ববর্তী অংশ খনন করতে গেলে মুল রাস্তার কয়েক জায়গা ধ্বসে পড়ে। বৃষ্টির কারনে রাস্তার ধ্বস অব্যাহত রয়েছে। সরেজমিন সেখানে গিয়ে দেখা গেছে কাজ বন্ধ । যেখানে দ্রুত কাজ সমাপ্ত করে জন চলাচলে বিপত্তি দুর করা শ্রেয় সেখানে কাজ বন্ধ করে দেয়ায় জনমনে তীব্র অসন্তোষ দেখা দিয়েছে।
গোপালগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী অবিনাশ চন্দ্র সরকার শুক্রবার জানিয়েছেন পৌরসভার মধ্যে মিউনিসিপল গর্ভন্যান্স এবং সার্ভিস প্রজেক্টের আওতায় প্রায় ৩ কোটি ৮৫ লাখ টাকায় চালু হওয়া উন্নয়নমুলক কাজের অংশ হিসাবে এই ড্রেন নির্মান কাজ চলছে। কাজ বন্ধ রাখার বিষয়টি তিনি অবগত নন বলেও জানিয়েছেন।
গোপালগঞ্জ পৌরসভায় মিউনিসিপল গর্ভন্যান্স এবং সার্ভিস প্রজেক্টের আওতায় নির্মানাধীন কাজ মেয়র রেজাউল হক সিকদার রাজুর নিজস্ব লোক দিয়ে করানো সহ ব্যাপক অনিয়মম এবং নিন্ম মান সম্পন্ন মালামাল ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে।