Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গোপালগঞ্জে মরদেহ দেখতে গিয়ে প্রাণ গেলো মা- মেয়ে-নাতনির


গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে এক আত্মীয়ের মরদেহ দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মা, মেয়ে আর নাতনি। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম (৪৮), তার মেয়ে একামনি (২১) এবং একামনির মেয়ে মাইশা (৩)।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান জানান, এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে ব্যাটারি চালিত ইজিবাইকে করে ছেলে-মেয়ে ও নাতনিকে নিয়ে পাশের পারুলিয়া গ্রামের যাচ্ছিলেন সেলিনা। পথে মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ইজিবাইককে পিছন দিক থেকে চাপা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সেলিনা ও মাইশার মৃত্যু হয়। এ সময় তার সাথে থাকা মেয়ে একামনি, ছেলে বাপ্পি ও ইজিবাইক চালক কামরুল আহত হয়।
আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে একামনির মৃত্যু হয়। আহত বাপ্পি ও কামরুলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।