Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গোপালগঞ্জে পৃথক ঘটনায় ছাত্র সহ ২ জন খুন

অগাষ্ট ১৭, ২০১৫
গোপালগঞ্জ, হত্যা
No Comment

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি: গোপালগঞ্জ শহর এলাকার তেঘরিয়া নামক স্থানে একজন স্কুল ছাত্রকে জবাই করে এবং জেলার মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নে সংঘর্ষের  সময় এক ব্যাক্তিকে খুন করা হয়েছে ।
সোমবার সকাল এগারোটার দিকে  শহরের স্বর্ণকলি স্কুলের ১০ম শ্রেনীর ছাত্র মিনহাজ কাজীর (১৫) লাশ  বাড়ীর নিকটবর্তী নির্মানাধীন মেডিকেল কলেজের বালির ঢিবি থেকে উদ্ধার করেছে গোপালগঞ্জ থানা পুলিশ। তার পিতার নাম সাহেব আলী। নিহত মিনহাজের বোন সাবিনা বেগম এই প্রতিনিধিকে জানিয়েছেন রবিবার রাত প্রায় সাড়ে আটটার দিকে তার নাম্বারে ফোন করে মিনহাজের সাথে কথা বলতে চায় একজন। এর কিছুক্ষন পরে মিনহাজ বাড়ীর বাইরে চলে যায়। কিন্তু রাতে বাসায় ফিরে আসে নাই। অনেক খোজাখুজি করেও তাকে রাতে পাওয়া যায় নাই। সকালে নিহত মিনহাজের ভাই দিনার খুজতে গিয়ে  মৃতদেহ দেখতে পায় বালির ঢিবির মধ্যে। পরিবারের সকলে লাশটি সনাক্ত করেছে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ হোসেন এবং সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্ল্যা মিনহাজের মৃতদেহ উদ্ধারস্থল পরিদর্শন করেছেন। লাশের ময়না তদন্ত গোপালগঞ্জ সদর ২৫০ বেড হাসপাতালে সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতী চলছে বলে পুলিশ জানিয়েছে।
এদিকে সোমবার সকালে জেলার মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নে দুই গ্রামবাসীর সাথে সংঘর্ষে রাজা শেখ নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় প্রায় ৩০ জন আহত হযেছে বলে জানিয়েছেন মুকসুদপুর থানার ডিউটি অফিসার  এসআই মুরাদ শেখ। লাশের ময়নাতদন্ত সম্পন্নের জন্য গোপালগঞ্জ সদর ২৫০ বেড হাসপাতালের মর্গে প্রেরনের উদ্যোগ নেয়া হয়েছে বলেও তিনি জানান।