Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গোপালগঞ্জে জেএসসি পরীক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নভেম্বর ১৩, ২০১৭
অপরাধ, গোপালগঞ্জ, প্রতিবাদ, মানববন্ধন
No Comment


এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জে চলমান জেএসসি পরীক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে এক মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সোমবার গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের কাঠি বাজারের রাস্তার দু’পাশে দাড়িয়ে মানব বন্ধন কর্মসুচি পালন করে কাঠি, কাজুলিয়া ও মাঝিগাতীর সকল বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিবাবক ও সাধারন মানুষ।
ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন যুবলীগ নেতা আবু শেখ, উপজেলা যুবলীগ নেতা শফিকুর রহমান, বাজুনিয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরুন কান্তি মজুমদার, কে কে টি হাজী এন সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল, কে কে টি হাজী এন সি উচ্চ বিদ্যালয় কমিটির সদস্য মো: মিকাইল শেখ, কাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহাঙ্গীর আলম প্রমুখ।
মানব বন্ধন কর্মসুচিতে বক্তারা বলেন, গত ৮ নভেম্বর দুপুরে কে কে টি হাজী এন সি উচ্চ বিদ্যালয়ের ছাত্র শাহরিয়ার রহমান আলভী পরীক্ষা দিয়ে বাড়ীতে আসার পথে গোপালগঞ্জের পার হাউজ মোড়ে কিছু বখাটে ছেলে তাকে নির্মম ভাবে ছুরিকাহত করে আহত করে। পরের দিন এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করা হয়। কিন্তু পুলিশ অদ্য অবধি কোন আসামীকে গ্রেফতার করতে পারেনী।
বক্তারা আরো বলেন, এটা নতুন নয় ইতি পুর্বে এ রকম ঘটনা কয়েকবার ঘটেছে। আমাদের একটা দাবী ওই মামলার আসামীদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্ত মুলক শাস্তি ও আমাদের পুর্ব গোপালগঞ্জে একটি পরীক্ষা কেন্দ্র দিতে হবে। মানব বন্ধন শেষে এলাকাবাসী আসামী গ্রেফতার ও পরীক্ষা কেন্দ্রের দাবীতে জেলা প্রশাসক বরাবর একটি স্বারক লিপি প্রদান করেন।