Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

গোপালগঞ্জের মুকসুদপুরে ডাকাত সন্দেহে তিন জনকে গণপিটুনি : পুলিশে সোপর্দ

নভেম্বর ২৫, ২০১৭
গোপালগঞ্জ
No Comment

এম শিমুল খান, গোপালগঞ্জ, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে ডাকাত সন্দেহে তিন জনকে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনগন। পরে স্থানীয়রা তাদের কে শনিবার ভোরে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
আটককৃতরা হলেন খুলনার ফুলবাড়ি এলাকার সাইদুর বিশ্বাস (৪০) ও ফরিদপুরের শালথা এলাকার কালা মিয়া ওরফে রবিউল (২০)। পরে চিকিৎসার জন্য তাদের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আসামী মুকসুদপুরের মুনিরকান্দি গ্রামের অপরজন টুটুল শেখকে প্রাথমিক চিকিৎসার পর থানায় আটক রাখা হয়েছে।
জানা গেছে, শুক্রবার রাত দেড়টার দিকে ৭/৮জনের একটি আন্তঃজেলা ডাকাত দল মুকসুদপুর উপজেলার নারায়নপুর গ্রামের আসাদুজ্জামান মোল্লার বাড়িতে ডাকাতি করে নগদ টাকা ও মালামাল নিয়ে চলে যায়। তার কিছুক্ষণ পরেই এলাকার রাজ্জাক তালুকদারের দোকানে ডাকাতি করে দোকানের মালামাল ও নগদ অর্থ লুটে নিয়ে যায়। পরে ডাকাতি করে ফেরার পথে শনিবার ভোরে কমলাপুর গ্রামের খন্দকার বাজার এলাকায় স্থানীয় জনগণ ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করে গণপিটুনি দেয়। বাকিরা এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়।
মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় জনগণ ডাকাত সন্দেহে তিন জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।