Pages

Categories

Search

আজ- বুধবার ২১ নভেম্বর ২০১৮

গাজীপুর-৪ কাপাসিয়া আসন মনোনয়ন ফরম নিলেন সাবেক প্রতিমন্ত্রী আফছার উদ্দিন আহমেদ খান

নভেম্বর ২৮, ২০১৩
কাপাসিয়া, জাতীয়
No Comment

Ad. Afsar Uddinস্টাফ রিপোর্টার ঃ আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট আফছার উদ্দিন আহমেদ খান। এ আসনের উপ নির্বাচনে আফছার উদ্দিনকে হারিয়ে বর্তমানে সংসদ সদস্য হলেন তাঁর ভাতিজি ও তাজউদ্দিন আহমদের কন্যা সিমিন হোসেন রিমি।
কাপাসিয়ার তরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাসেম জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে গেলে গাজীপুরের জেলা প্রশাসক মোঃ নুরুল ইসলামের অনুমতি নিয়ে নির্বাচন অফিস উক্ত ফরম দিয়েছে। এ সময় তার সঙ্গে ছিলেন এ্যাডভোকেট এহসান প্রধান, ইকবালুল হোসেনসহ কয়েকজন সমর্থক।
বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের ছেলে সাবেক বর্তমান সরকারের শ্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ সংসদ থেকে পদত্যাগের পর গাজীপুর-৪ কাপাসিয়া আসনের গেল বছরে অনুষ্ঠিত উপ-নির্বাচনে গত আওয়ামীলীগ সরকারের সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট আফছার উদ্দিন আহমেদ খান ও সোহেল তাজের বড় বোন সিমিন হোসেন রিমি প্রতিদ্বন্ধিতা করেছিলেন। আসন্ন নির্বাচনে ফের কাপাসিয়াবাসী চাচা-ভাতিজির নির্বাচনী লড়াই দেখতে যাচ্ছে।
এব্যাপারে জানার জন্য যোগাযোগ করলে সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট আফছার উদ্দিন আহমেদ খান বলেন, কাপাসিয়ার আমার সমর্থক নেতাকর্মীরা আমার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। আমি সকলের সমর্থন ও দোয়া চাই।
গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান, আফছার উদ্দিন আহমেদ খানের মনোনয়ন ফরম সংগ্রহের কথা শ্বীকার করেন