Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর সিটি নির্বাচনে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থী, কর্মী-সমর্থকরা

গাজীপুর দর্পণ রিপোর্ট : দুই সপ্তাহ পর আগামী ১৫ মে অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। নির্বাচন নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। নিজ দলের প্রার্থীকে জয়ী করতে যোগ দিচ্ছেন দলের কেন্দ্রীয় নেতারাও। কর্মী-সমর্থকরাও রোদ-বৃষ্টি উপেক্ষা করে ছুটছেন ভোটারদের কাছে। এখন নগরের সর্বত্রই আলোচনা কে হচ্ছেন গাজীপুর সিটির আগামী মেয়র।

এ নির্বাচনে মেয়র পদের সাতজন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করলেও আলোচনায় রয়েছেন দেশের প্রধান দুই জোট তথা আওয়ামী লীগ ও বিএনপি’র দুই মেয়র প্রার্থী। সবার দৃষ্টি এখন এই দুই মেয়র প্রার্থীর দিকে। উভয় জোটের নেতা-কর্মীরা নিজেদের অস্তিত্বের লড়াই মনে করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। নানা কৌশলে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। পোষ্টার, মাইকিং, কেন্দ্রীয় নেতাসহ নেতা-কর্মীদের পদচারনায় ইতোমধ্যে জমে ওঠেছে নির্বাচন।

আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম মঙ্গলবার সকাল থেকে সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা ও এর আশপাশ এলাকায় গণসংযোগ করেন। ১১টার দিকে তিনি চান্দনা গ্রামে শ্রমিকদের পথসভায় বক্তব্য রাখেন। পথ সভায় তিনি গাজীপুরকে ক্লিন এবং গ্রীন সিটি হিসাবে গড়ে তোলার প্রত্যয় বক্ত করে শ্রমিকদের প্রতিশ্রæতি দেন। পরে তিনি যোগীতলা নতুনবাজার, দক্ষিণ তেলিপাড়া, বাড়িয়ালী, টেকনগপাড়া, তেলিপাড়া আশরাফিয়া মাদ্রাসার সামনে, বারবৈকা, দিঘিরচালা ও চান্দনা চৌরাস্তায় পথসভা ও গণসংযোগ করেন। এসময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মো. আয়নাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকশেদ আলম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আবুল কাশেম, শ্রমিক লীগের সাবেক সভাপতি কবির আহমেদ মন্ডল, শ্রমিক নেতা মো. হাশেম প্রমুখ নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার সকালে সিটি করপোরেশনের কাশিমপুর এলাকার সুরাবাড়ি রাইচমিল, সারদাগঞ্জ মনি ফ্যাশন, লতিফপুর প্রাইমারী স্কুল, হালিম মার্কেট, ফরচুন প্লাজা, জিরানি বাজার, বারেন্ডা মোল্যা ব্রিকস্ ফিল্ড, সাকের লেন পাড়া এলাকায় গণসংযোগ করেন। এসময় সাথে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল, বাংলাদেশ নেজামী ইসলাম পার্টির কেন্দ্রীয় সভাপতি মাওলানা আক্কাছ আলী, প্রমুখ।
বিএনপি প্রার্থীর মিডিয়া সেল সূত্র জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেড এম জাহিদ হোসেন ও কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম সিটি করপোরেশনের মীরেরবাজার এলাকায়, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক ও বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ সিটির হাজীবাগ, আদাবৈ, তরৎপাড়া, ভোড়া এলাকায় প্রার্থীর পক্ষে গণসংযোগ করেন।