Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের সামনের সড়কে জলাবদ্ধতায় দুর্ভোগ


গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুর শহরের জনগুরুত্বপূর্ণ এলাকা শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের সামনের সড়কে স্থায়ি জলাবদ্ধতায় চিকিৎসাসেবা নিতে আসা রোগী, মেডিকেল কলেজের শিক্ষক, চিকিৎসক, চিকিৎসা শিক্ষার্থী, নার্স ও কর্মকর্তা কর্মচারীরা দীর্ঘদিন যাবৎ দুর্ভোগের শিকার হচ্ছেন।
গাজীপুর সদর হাসপাতালকে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমেদের নামে ২০১৩ সালে গাজীপুরে মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করে সরকার। হাসপাতালের সামনের এই সড়কে গর্তে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। হাসপাতালের আবাসিকের ভবনের ময়লা পানি ও কেনটিনের পানি এই রাস্তায় জমে থাকে। মঙ্গলবার দুপুরে হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর এক স্বজন নাছিমা বেগম ক্ষোভ জানিয়ে বলেন, রাস্তার এই বেহালাবস্থা সরকারের চোখে পড়েনা।এরকম অভিযোগ গাজীপুর সিটি কর্পোরেশন এই সড়কটি সংস্কারের উদ্যোগ নিলেও কাজ শেষ করছেনা। আবাসিক মেডিকেল অফিসার ডা: প্রণয় ভুষণ জানান, হাসপাতালের পরিচালক সৈয়দ ডা: মো: হাবিবুল্লাহ তালুকদার সিটি কর্পোরেশনকে চিঠি দিয়ে রাস্তার কাজ শেষ করার অনুরোধ করেছেন।
গাজীপুর সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আকবর হোসেন গাজীপুর দর্পণকে জানান, আমরা দ্রæতই রাস্তাটি সাময়িক মেরামত করা হবে। পরে হাসপাতালের সামনের অংশটি আরসিসি ঢালাই করা হবে।