Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর মহানগর ছাত্রলীগ সভাপতিসহ আটক ২ : কালিয়াকৈরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া : আহত-৬

সেপ্টেম্বর ১, ২০১৪
কালিয়াকৈর, দূনীতি, রাজনীতি
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকাস্থিত নিটল টাটা গ্রæপের নিলয় মটরস লিমিটেড  কারখানায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সোমবার বিকেলে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা এরশাদসহ দু’জনকে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এঘটনায় কমপক্ষে ৬ জন আহত হয়েছে। সোমবার ওই কারখানা থেকে কালিয়াকৈর উপজেলা যুবলীগের আহবায়ক হিরু মিয়া ও যুগ্ম আহবায়ক জুয়েল গ্রæপের কর্মীরা মালামাল (ঝুট) বের করার সময় ছাত্রলীগের গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ এরশাদের কর্মী সমর্থকরা বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্ততঃ ৬ জন আহত হয়। আহতদের মধ্যে জুয়েল রানা, হিরু মিয়া, রুমেনসহ ৫জনকে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে ছাত্রলীগের মাসুদ রানা এরশাদ ও সাত্তারকে আটক করে থানা নিয়ে যায়।
কালিয়াকৈর থানার ওসি মুহাম্মদ ওমর ফারুক জানান, ঝুট ব্যবসা নিয়ে দু’পক্ষের মাঝে উত্তেজনা দেখা দিলে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা এরশাদসহ ছাত্রলীগের ক’নেতা-কর্মী উভয় পক্ষের মাঝে সমঝোতার জন্য ঘটনাস্থলে যায়। এতে তাদের মাঝে কথাকাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থল থেকে বিকেলে ছাত্রলীগের মাসুদ রানা এরশাদ ও সাত্তারকে থানায় আনা হয়েছে। তবে সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত তাদেরকে থানায় বসিয়ে রাখা হলেও গ্রেফতার করা হয় নি। এমনকি কেউ থানায় অভিযোগও করে নি।