Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

গাজীপুর বিএমএ নির্বাচন স্থগিত


মঞ্জুর হোসেন মিলন : বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) গাজীপুর জেলা শাখার নির্বাচন স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি। নির্বাচন অনুষ্ঠানের একদিন আগে কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত মহাসটিব স্বাক্ষরিত এক আদেশে ঘোষিত নির্বাচনী তফশীল ও শাখার সকল কার্যক্রয় স্থগিত করা হয়েছে। আগামীকাল ৯নভেম্বর বৃহস্পতিবার নির্বাচন হচ্ছে না বলে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ডা: মো: আব্দুল কাদের নিশ্চিত করেন।


সুত্র জানায়, গাজীপুর বিএমএ নির্বাচনী কমিটির আহবায়ক ডা: মো: আব্দুল কাদেরের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ, ভোটার তালিকা প্রণয়নে অনিয়ম ও অন্য সভাপতি প্রার্থীর বিরুদ্ধে এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটি বরাবর লিখিত অভিযোগ করেন সভাপতি প্রার্থী ডা: মো: মনিরুজ্জামান। গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও নির্বাচনে সাধারন সম্পাদক পদপ্রার্থী ডা: প্রণয় ভূষন দাস জানান, নির্বাচন কমিশনারের পক্ষপাত আচরনের কারণে কেন্দ্রীয় কমিটি নির্বাচন ও গাজীপুর বিএমএ’র সকল কার্যক্রম স্থগিত করে সংশ্লিষ্ঠদের চিঠি দিয়ে জানিয়ে দিয়েছে।


নির্বাচন স্থগিত বিষয়ে অপর সভাপতি পদপ্রার্থী ডা: মো: আমির হোসেন রাহাত বলেন, পরাজয় নিশ্চিত জেনে প্রতিদ্বন্ধি সভাপতি পদপ্রার্থী ডা: মো: মনিরুজ্জামান নির্বাচন স্থগিত করতে কেন্দ্রে মিথ্যা অভিযোগ দিয়েছে।

গাজীপুর বিএমএ নির্বাচনী কমিটির আহবায়ক ডা: মো: আব্দুল কাদের জানান, কেন্দ্রের নির্দেশে ৯ নভেম্বরের নির্বাচন স্থগিত করা হয়েছে।